ইমরান খানের প্রশংসায় কপিল দেব-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 27 July 2018

ইমরান খানের প্রশংসায় কপিল দেব-একুশে মিডিয়া

ছবি: সংগৃহীত
একুশে মিডিয়া, ক্রীড়া রিপোর্ট:
পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার, বিশ্বসেরা অলরাউন্ডার, বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খানের দল পিটিআই দেশটির নির্বাচনে জয়ের পথে। আর তাতে দলের প্রধান হিসেবে প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন ইমরান খান।
ইমরান খান পাকিস্তানের প্রধানমন্ত্রী হওয়ার পথে থাকায় এক সময়কার প্রতিদ্বন্দ্বীকে প্রশংসায় ভাসিয়েছেন ভারতের প্রথম বিশ্বকাপজয়ী অধিনায়ক কিংবদন্তি অলরাউন্ডার কপিল দেব।
খেলোয়াড়ি জীবনে ইমরান আর কপিল ছিলেন কঠিন প্রতিদ্বন্দ্বী। সেই সময়ের অন্যতম সেরা দুই অলরাউন্ডারও। কিন্তু ক্রিকেটের বাইরে ইমরান খানের পারফরম্যান্সে কপিল দেব দারুণ খুশি।
খেলার মাঠ থেকে রাজনীতির মাঠে এসে আবারো অলরাউন্ডার পারফরমেন্স দেখালেন এই কিংবদন্তি পাকিস্তানি ক্রিকেটার ও রাজনীতিবিদ। পাকিস্তানের সাধারণ নির্বাচনে বিপুল ব্যবধানে এগিয়ে আছে তাঁর প্রতিষ্ঠিত রাজনৈতিক দল তেহরিক-ই-ইনসাফ। এখন শুধু তাঁর প্রধানমন্ত্রী হওয়ার অপেক্ষা।
তাইতো সংবাদমাধ্যম ক্রিকেটের প্রতি ভালবাসার ফলশ্রুতিকে ক্রিকেটারের প্রতি উচ্চসিত প্রশংসায় কপিল বলেন, ‘আমি তাঁকে নিয়ে ভীষণ খুশি। অধিনায়ক হিসেবে সে দলকে যেভাবে সামলেছে সেভাবে পাকিস্তানকেও সামলাবে বলে আশা করছি।’
কপিল দেব বলেন, ‘ক্রিকেটের চেয়ে দেশকে বেশি গুরুত্বপূর্ণ মনে করি। আশা করি ইমরানের সরকার ও ভারত মিলে এই অঞ্চলে শান্তি প্রতিষ্ঠা করতে পারবে। ক্রিকেটও হবে। দুই দেশই বেশ বাজে সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। তাঁর উচিত হবে এ দুটি দেশের মধ্যে সম্প্রীতি প্রতিষ্ঠায় মনোযোগী হওয়া। একুশে মিডিয়া।’

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages