জবি ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, সাংবাদিকসহ আহত ৪!-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 25 July 2018

জবি ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, সাংবাদিকসহ আহত ৪!-একুশে মিডিয়া


একুশে মিডিয়া রিপোর্ট:
জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে সাংবাদিকসহ কমপক্ষে ৪ জন আহত হয়েছে। বুধবার (২৫ ‍জুলাই) দুপুরে ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।
জানাযায়, মেয়ে ঘটিত প্রেমের প্রস্তাব নিয়ে বুধবার বিকাল ৩ টায় সভাপতি গ্রুপের এক ছেলেকে মারধর করে সাধারণ সম্পাদক গ্রুপের জুনিয়র কর্মীরা। এ ঘটনা প্রেক্ষিতে দুগ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে আহত হন সাধারণ সম্পাদক গ্রুপের কর্মী নাহিদ। পরে সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদীন রাসেলের কর্মীরা জবি ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলামের কর্মীদের ওপর হামলা করে।
এ ঘটনায় ক্যাম্পাসের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। উদ্ভট পরিস্থিতি নিয়ন্ত্রণে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। পরে দুপুর চারটার দিকে সভাপতি গ্রুপের কর্মী শরীফুল ইসলাম শিমুল (১১তম ব্যাচ) ও তার বন্ধু দৈনিক ইনকিলাবের বিশ্ববিদ্যালয় সংবাদদাতা নাইমুর রহমান নাবিল ক্যাম্পাস থেকে বাসায় ফেরার সময় বাহাদুর শাহ পার্কের সামনে সাধারণ সম্পাদকের গ্রুপের কর্মী আশিকুর রহমান আশিক (১২ তম ব্যাচ, নৃবিজ্ঞান বিভাগ), কৌনিক (১২তম ব্যাচ, পদার্থবিজ্ঞান), নুরে আলম (১২তম ব্যাচ, ইতিহাস) তাদের ওপর অতর্কিত হামলা চালায়।
এ সময় সাধারণ সম্পাদক গ্রুপের কর্মী আশিকুর রহমান আশিক সাংবাদিক নাবিলকে গুরুতর আহত করে। আহত শিমুল ও নাবিলকে উদ্ধার করে সুমনা মেডিকেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
এ প্রসঙ্গে জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রক্টর ড. নুর মোহাম্মদ বলেন, লিখিত অভিযোগ এখনো পায়নি। লিখিত অভিযোগ দিলে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
কোতোয়ালি থানার ওসি মশিউর রহমান বলেন, ছাত্রলীগের সভাপতি ও সাধারণ গ্রুপের কর্মীদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
জবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদিন রাসেল বলেন, ক্যাম্পাসে এ ধরনের অপ্রিতিকর ঘটনা প্রত্যাশা করি নাই। আমি পারিবারিক কাজে ক্যাম্পাসের বাহিরে ছিলাম। বৃহস্পতিবার জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। একুশে মিডিয়া।”

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages