দ্বিতীয় ওয়ানডে সাকিব-রুবেলের আঘাতে চাপে ওয়েস্ট ইন্ডিজ-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 25 July 2018

দ্বিতীয় ওয়ানডে সাকিব-রুবেলের আঘাতে চাপে ওয়েস্ট ইন্ডিজ-একুশে মিডিয়া

ছবি : সংগৃহীত
একুশে মিডিয়া, ক্রীড়া রিপোর্ট:
টেস্ট সিরিজে ক্যারিবীয়ানদের বিপক্ষে দাঁড়াতেই পারেনি টাইগাররা। আর রঙ্গিন পোশাকে টাইগাদের সামনে দারাতে পারেছে না ওয়েস্ট ইন্ডিজ ব্যাটসম্যানরা। গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে টস হেরে ব্যাট করছে ওয়েস্ট ইন্ডিজ।
ব্যাটিংয়ে নেমে দেখে শুনে শুরু করেন দুই ক্যারিবিয়ান ব্যাটসম্যান ক্রিস গেইল ও এভিন লুইস। সপ্তম ওভারের প্রথম বলে মাশরাফির বলে এলবিডব্লিউ হন এভিন লুইস। ১২ রান করে সাজঘরে যায় লুইস। রিভিউ নিয়ে বাঁচতে চেয়েছিলেন লুইস কিন্তু শেষ রক্ষা হয়নি তার। এরপর ওয়েস্ট ইন্ডিজের শিবিরে দ্বিতীয় আঘাত হানে মেহেদী হাসান মিরাজ। ভয়ংকর হয়ে উঠা ক্রিস গেইলকে এলবিডব্লিউর ফাঁদে ফেলে প্যাভিলিয়নে পথে ফেরান মিরাজ।
আউট হওয়ার আগে গেইল করে ৩৮ বলে ২৯ রান। অফস্পিনারের বলে সুইপ করতে গিয়ে এলবিডব্লিউ হন তিনি। আবারো দলের রানের চাকা সচল করতে থাকে শাই হোপ কিন্তু অভিজ্ঞ অলড়াউন্ডার সাকিব আল হাসানের ফাঁদে পা দিয়ে সাব্বির রহমানের হাতে ক্যাচ দিয়ে সাজ ঘরে ফিরে যায়। হোপ আউট হওয়ার আগে করে ৪৩ বলে ২৫ রান। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ৩ উইকেট হারিয়ে ৮৬ রান।
এরপর আঘাত হানে পেসার রুবেল হোসেন তার শিকার জেসন মোহাম্মদ। সাজ ঘরে ফিরার আগে করে ১৫ বলে ১২ রান। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ৪ উইকেট হারিয়ে ১০৪ রান।

সংক্ষিপ্ত স্কোর:
ওয়েস্ট ইন্ডিজ: ১০৪/৪ (২৫ ওভার ২ বল)
ব্যাটিং: সিমরন হেটমায়ার (২৪*), রভম্যান পাওয়েল(১*)
আউট: এভিন লুইস, ক্রিস গেইল, শাই হোপ, জেসন মোহাম্মদ।
বাংলাদেশের একাদশ: তামিম ইকবাল, এনামুল হক বিজয়, সাব্বির রহমান, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান।
ওয়েস্ট ইন্ডিজ একাদশ: ক্রিস গেইল, এভিন লুইস, শাই হোপ, জেসন মোহাম্মদ, সিমরন হেটমায়ার, জেসন হোল্ডার , রভম্যান পাওয়েল, কেমো পল, দেবেন্দ্রা বিশু, আশলে নার্স ও আলজারি জোসেফ।
একুশে মিডিয়া।”

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages