আট বছর বয়সী শিশুকে ধর্ষণ ও হত্যার দীর্ঘ ৩০ বছর পর গ্রেফতার ধর্ষক!-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 22 July 2018

আট বছর বয়সী শিশুকে ধর্ষণ ও হত্যার দীর্ঘ ৩০ বছর পর গ্রেফতার ধর্ষক!-একুশে মিডিয়া

ছবি : প্রতীকী
একুশে মিডিয়া, অন্তর্জাতিক রিপোর্ট:
আট বছর বয়সী শিশুকে ধর্ষণ ও হত্যার দীর্ঘ ৩০ বছর পর ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। ১৯৮৮ সালের এপ্রিলে অপহৃত হওয়ার তিন দিন পর খাল থেকে লাশ খুঁজে পেলেও হত্যাকারীকে খুঁজে পাচ্ছিল না পুলিশ। তবে হাল ছাড়েনি তারা। ৩০ বছর পর অবশেষে ধর্ষণকারীকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। এ চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানা রাজ্যের ফোরট ওয়ানে।
স্থানীয় পুলিশ সূত্রে জানা যায়, ৩০ বছর আগে টিনস্লেকে অপহরণের তিন দিন পর তার লাশ খাল থেকে উদ্ধার করা হয়। যৌন হেনস্থা ও শ্বাসরোধে মেরে ফেলা হয় তাকে। প্রতিবেদনে এ তথ্য জানায় সিএনএন।
ধর্ষণের শিকার শিশু ও অভিযুক্ত মিলার। ছবি: সংগৃহীত
বিস্তারিত তথ্যে জানা যায়, ঘটনার পরপর টিনস্লের অন্তর্বাস থেকে ডিএনএ সংগ্রহ করে। কিন্তু ডিনএনে’র সঙ্গে কারো মিল পাচ্ছিল না পুলিশ। এরপর ২০০৪ সালে হুট করে স্থানীয় পুলিশ ফোরট ওয়ানে এলাকা থেকে ৪টি নোট উদ্ধার করে। নোটের সঙ্গে পায় ব্যবহৃত কিছু কনডম। সে সূত্র ধরে এগোতে থাকে পুলিশ। পুলিশ উদ্ধারকৃত কনডমের ডিএনএ’র সঙ্গে ১৯৮৮ সালের ডিএনএ’র মিল খুঁজে পায়।
এরপর শুরু হয় অভিযান। টানা কয়েকদিনের অভিযান শেষে পুলিশ মিলারকে (৫৯) গ্রেফতার করে। মিলারের ডিএনএনের সঙ্গে মিলে যায় ১৯৮৮ সালের টিনস্লের অন্তর্বাস ও ২০০৪ সালের উদ্ধারকৃত কনডম এর ডিএনএনের। একুশে মিডিয়া।’

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages