নেশার করার জন্য টাকা না দেওয়ায় চট্টগ্রামে বন্ধুকে খুন!-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 23 July 2018

নেশার করার জন্য টাকা না দেওয়ায় চট্টগ্রামে বন্ধুকে খুন!-একুশে মিডিয়া

নেশার টাকা না দেওয়ায় চট্টগ্রামে বন্ধুকে খুন


একুশে মিডিয়া, চট্টগ্রাম রিপোর্ট:

নেশার টাকা না দেওয়ায় চট্টগ্রামে ইলেকট্রিক মিস্ত্রি জয়নাল আবেদীন বাদশাকে খুন করে তার বন্ধু মো. জাহেদুল ইসলাম। সোমবার (২৩ জুলাই) পুলিশ জানায়, নগরীর পাঠানিয়া গোদা এলাকায় বাড়ি জাহেদুল ইসলাম জাহেদের। তার বাবার নাম ইমাম আলী। মামলা দায়ের হওয়ার পর ঢাকার গুলশান এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে চান্দগাঁও থানা পুলিশ।
গত ১৭ জুলাই পাঠানিয়া গোদা এলাকায় মার্ক গার্মেন্টসের সামনে থেকে অজ্ঞাতপরিচয় এক যুবকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। সেখানে ওই যুবকের মৃত্যু হয়। পরিচয় জানতে পুলিশ গণমাধ্যমে বিজ্ঞপ্তি দিলে চারদিন পর রোববার (২২ জুলাই) রাতে বাদশার পরিবারের সদস্যরা চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে গিয়ে মরদেহ শনাক্ত করে

বাদশা চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার ধোরলা গ্রামের মৃত সেকান্দার হোসেনের ছেলে। পরিবারের সঙ্গে তিনি চান্দগাঁও থানার পাঠানিয়া গোদা এলাকায় ভাড়া থাকতেন। তার মা এবং বোন পোশাক কারখানায় কাজ করেন
রোববার রাতেই বাদশার মা শামসুন নাহার বাদী হয়ে জাহেদুল ইসলাম জাহেদকে আসামি করে মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা চান্দগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ ইয়াছিন সারাবাংলাকে বলেন, জাহেদ মাদকাসক্ত। আমরা জানতে পেরেছি, বিভিন্ন সময় বাদশার কাছ থেকে নেশার টাকা নিত জাহেদ। ঘটনার দিনও নেশা করার জন্য টাকা চায় জাহেদ। বাদশা অস্বীকৃতি জানালে টাকা কেড়ে নেওয়ার চেষ্টা করে- এক পর্যায়ে বাদশাকে মারধর করে ফেলে রেখে চলে যায়।
বাদশার মা বলেন, ঘটনার দিন (১৭ জুলাই) সকালে আমি ও আমার মেয়ে গার্মেন্টসে কাজে চলে যাই। বাদশাও বাসা থেকে কাজের জন্য বের হয়ে যায়। রাতে বাসায় না ফিরলে বিভিন্ন জায়গায় খোঁজ করি। লোকজনের কাছ থেকে জানতে পারি জাহেদ নেশার টাকার না পেয়ে আমার ছেলেকে খুন করেছে। হাসপাতালে গিয়ে ছেলের লাশ দেখতে পাই। আমি আমার ছেলে হত্যার বিচার চাই, বলেন শামসুন নাহার। একুশে মিডিয়া।”

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages