সড়ক দুর্ঘটনা, প্রতিবাদে মহাসড়ক অবরোধ-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 22 July 2018

সড়ক দুর্ঘটনা, প্রতিবাদে মহাসড়ক অবরোধ-একুশে মিডিয়া

ছবি : প্রতীকী
একুশে মিডিয়া, পাবনা রিপোর্ট:
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার প্রতিবাদে পাবনা-ঢাকা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।
রবিবার (২২ জুলাই) দুপুর দেড়টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে পাবনা-ঢাকা মহাসড়ক অবরোধ করে তারা বিক্ষোভ করেন। প্রায় এক ঘন্টা পর পুলিশ ও বিশ্ববিদ্যালয় প্রশাসনের আশ্বাসে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়। এ সময় রাস্তার দুই পাশে শতশত যানবাহন আটকা পরে।
শিক্ষার্থীরা জানায়, রবিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের জনপ্রশাসন বিভাগের ৮ম সেমিষ্টারের ছাত্র রাসেল আহমেদ ও ব্যবসায় প্রশাসন বিভাগের সৌরভ একটি বাইকে করে ক্যাম্পাস থেকে বের হচ্ছিল। এ সময় দ্রুত গতির একটি মাইক্রোবাস তাদের চাপা দিলে ওই দুই শিক্ষার্থী আহত হয়। অন্যান্য শিক্ষার্থীরা দ্রুত তাদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে।
এর প্রতিবাদে সাধারণ শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের সামনে পাবনা-ঢাকা মহাসড়কে স্পীড ব্রেকার নির্মান ও এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। প্রায় এক ঘন্টা পর স্থানীয় পুলিশ প্রশাসন ও বিশ্ববিদ্যালয় কতৃপক্ষের আশ্বাসের প্রেক্ষিতে শিক্ষার্থীরা তাদের কর্মসূচী প্রত্যাহার করে নেয়। একুশে মিডিয়া।’

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages