২১ কোটি ১৮ লাখ টাকা বকেয়া, ইন্ট্রাকো’র দুটি সিএনজি স্টেশনে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 27 July 2018

২১ কোটি ১৮ লাখ টাকা বকেয়া, ইন্ট্রাকো’র দুটি সিএনজি স্টেশনে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, চট্টগ্রাম রিপোর্ট:
কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (কেজিডিসিএল) এর ২১ কোটি ১৮ লাখ টাকারও বেশি বকেয়া বিল পরিশোধ না করায় চট্টগ্রামে ইন্ট্রাকো গ্রুপের দুটি সিএনজি স্টেশনে গ্যাস সংযোগ বন্ধ করে দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (২৬ জুলাই) চান্দগাঁওয়ের ইন্ট্রাকো সিএনজি এবং ইস্ট অ্যান্ড অটোমোবাইল লিমিটেড নামের প্রতিষ্ঠান দুইটির গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার নির্দেশ দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলাম।

এ সময় কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ম্যানেজার আজাদ রহমানসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলাম জানান, গত বছরের সেপ্টেম্বর থেকে এ বছরের মার্চ মাস পর্যন্ত সাত মাসে ২১ কোটি ১৮ লাখ ৪১ হাজার ২৪৩ টাকা বিল বকেয়া আছে ইন্ট্রাকো গ্রুপের পাঁচটি সিএনজি স্টেশনের। 

গত ২৪ এপ্রিল প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সচিবের কাছে এসব বিল ২৪ মাসে পরিশোধের জন্য আবেদন করে।
কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির (কেজিডিসিএল) বোর্ড সভায় এসব বিল ছয় কিস্তিতে পরিশোধের জন্য অনুমোদন দেওয়া হয়।

বোর্ড সভার সিদ্ধান্ত অনুযায়ী গত ২০ জুন প্রথম কিস্তির ৩ কোটি ১৮ লাখ ৭৫ হাজার ২৯ টাকা পরিশোধের তারিখ ছিল। ইন্ট্রাকো ২০ জুন প্রথম কিস্তির টাকা পরিশোধ না করে এবছরের এপ্রিল থেকে জুন মাস পর্যন্ত বিলও বকেয়া রেখেছে। গত ২৫ জুন সীতাকুণ্ডে প্রতিষ্ঠানটির একটি সিএনজি স্টেশনে মিটার সংযোগ বিচ্ছিন্ন করতে গেলে বাধার মুখে পড়েন কেজিডিসিএল কর্মকর্তারা।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages