চৌদ্দগ্রামে বাস ষ্টোপেজ চূড়ান্ত হওয়ায় রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 6 September 2018

চৌদ্দগ্রামে বাস ষ্টোপেজ চূড়ান্ত হওয়ায় রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ-একুশে মিডিয়া



একুশে মিডিয়া, এম এ হাসান, কুমিল্লা:
কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলায় ঢাকা-চট্টগ্রাম  মহাসড়কের বাস ষ্টোপেজ এর দাবীতে বিক্ষোভ করার ২৪ ঘন্টার মাজে আজ ৬ই সেপ্টেম্বর বাস ষ্টোপেজ করায়, চৌদ্দগ্রাম সরকারি কলেজের সাবেক ভিপি উপজেলার ৩নং কালিকাপুর ইউপি চেয়ারম্যান ভিপি মাহবুব হোসেন মজুমদার শ্রদ্ধার সাথে  কৃতজ্ঞতা প্রকাশ করেন বাংলাদেশ সরকারের রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপির প্রতি।।”।

এই সময়  তিনি আরো কৃতজ্ঞতা প্রকাশ করেন কুমিল্লা হাইওয়ে পুলিশ সুপার নজরুল ইসলাম, স্থানীয় মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাড়ির ওসি মন্জুরুল হক, চৌদ্দগ্রাম থানায় কর্মরত অপারেশন ত্রীনাথ সাহা, কুমিল্লা থেকে ফেনীগামী মদিনা ও যুমনা পরিবহন মালিক সমিতির কমিটির সভাপতি/সাধারন সম্পাদক সহ বিভিন্ন গনমাধ্যমে কর্মরত সাংবাদিক বৃন্দের প্রতি।।”।
উল্লেখ্য গত ৪ই সেপ্টেম্বর  ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কালিকাপুর ইউনিয়নের নোয়াবাজারে চলমান যমুনা ও মদিনা গাড়ির ষ্টপেজের দাবিতে মহাসড়কে বিক্ষোভ করেছে স্থানীয় এলাকাবাসি।।”।

গত গত কয়েকদিন ধরে মহাসড়কে সিএনজি, অটোরিক্সা, থ্রি-হুইলার সম্পূর্ণ বন্ধ থাকায় সাধারণ মানুষ, স্কুল-কলেজের শিক্ষার্থী এবং অফিসগামী লোকদের চলাচলে খুব কষ্ট হচ্ছে। বিশেষ করে উপজেলার কালিকাপুর ইউনিয়নের নোয়াবাজার এলাকায় মহাসড়কে চলমান ফেনি-কুমিল্লাগামী যমুনা ও মদিনার ষ্টপেজ না থাকায় এ এলাকার মানুষের কষ্ট দ্বিগুন হয়ে পড়েছে আর তাই এলাকাবাসী বিক্ষোভ করে।তাৎক্ষণিক মিয়াবাজার হাইওয়ে ফাড়ীর ওসি মন্জুরুল হক পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।।”।

আমাদের প্রতিনিধির সাথে কৃতজ্ঞতা প্রকাশ কালে চেয়ারম্যান ভিপি মাহবুব হোসেন মজুমদার বলেন বিক্ষোভ এর পর পরই আমি ব্যাক্তিগত ভাবে স্থানীয় জনগনের উপস্থিতি তে মাননীয় রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব ভাই কে বিষয়টি অবগত করি,এরপর কুমিল্লা হাইওয়ে পুলিশ সুপার নজরুল ইসলাম এর সাথে ধারাবাহিক আলাপ আলোচনার মাধ্যমে আজ  ৬ই সেপ্টেম্বর থেকে মদিনা ও যুমনা পরিবহন ষ্টোপেজ করার বিষয়টি চূরান্ত করা হয়।।”।

তিনি বলেন একটি গুরুত্বপূর্ণ প্রয়োজনীয় সঠিক স্বীদ্ধান্তের জন্য স্থানীয়দের মধ্যে একটি আনন্দগন মহুর্তের প্রতিচ্ছবি দেখা দিয়েছে।এই সময় তিনি উক্ত বিক্ষোভ কর্মসূচি তে এলাকাবাসীর প্রয়োজনে এগিয়ে আসার জন্য ব্যক্তিগত ভাবে  আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ  জানিয়েছেন, স্থানীয় নোয়াবাজার এর বিশিষ্ট ব্যাবসায়ী নাজমুল হোসেন কবির,ইউনুস মিয়া, নাসির হোসেন, এয়াছিন মিয়া, মোস্তফা কামাল, ধর্মপুর নাজিম আলী স্কুল এন্ড কলেজের পরিচালনা কমিটির সদস্য স্বফন,ইউপি সদস্য যুবলীগের সভাপতি মোশারফ হোসেন লিটন সহ ইউনিয়ন ছাত্রলীগ আওয়ামী যুবলীগ সহযোগী সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যায়নরত ছাত্র বাজার পরিচালনা কমিটির নেতৃবৃন্দ, ব্যবসায়ী ও ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে বিক্ষোভে অংশ নেওয়া জনগনের প্রতি।।”।

পরিশেষে তিনি বলেন আমি এই ইউনিয়নের একজন সেবক হিসেবে এবং পাশাপাশি সর্ব সাধারণ এর প্রানের দাবী এই ষ্টোপেজ এর ধারাবাহিকতা বজায় থাকুক। একুশে মিডিয়া।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages