চট্টগ্রাম নগরীতে অস্ত্রসহ সন্ত্রাসী সাদ্দাম গ্রেফতার।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 6 December 2018

চট্টগ্রাম নগরীতে অস্ত্রসহ সন্ত্রাসী সাদ্দাম গ্রেফতার।একুশে মিডিয়া


একুশে মিডিয়া, চট্টগ্রাম প্রতিনিধি:
চট্টগ্রামে অস্ত্রসহ গ্রেফতার হয়েছে পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী সাদ্দাম হোসেন (২৯)। গ্রেফতারকৃত সাদ্দাম সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যায় ব্যবহৃত অস্ত্রের যোগানদাতা ও স্বেচ্ছাসেবকলীগ নেতা এহতেশামুল হক ভোলার আত্মীয় বলে পুলিশ জানায়।
গতকাল বুধবার (৫ ডিসেম্বর) রাতে নগরীর বাকলিয়া থানার শাহ আমানত সেতু সংলগ্ন বালুর মাঠ এলাকায় থেকে ডিবি পুলিশ সাদ্দামকে গ্রেফতার করেছে। পরে সাদ্দামের তথ্যমতে ডিবি পুলিশ অভিযান চালিয়ে একটি একনলা বন্দুক ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে।
চট্টগ্রাম নগরীতে অস্ত্র বিক্রি করতে এসে ধরা পড়েছে অভিযান চালিয়ে সাদ্দামের অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। এর আগে বিকেলে একই এলাকা থেকে সাদ্দামকে গ্রেফতার করে নগর গোয়েন্দা পুলিশ। 
সিএমপি’র গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।
জানাগেছে, সাদ্দাম হোসেন বাকলিয়া থানার বালুমাঠ এলাকার আবদুস সাত্তারের ছেলে। ডিবি পুলিশ জানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাদ্দাম স্বীকার করেছে, তার উদ্ধারকৃত অস্ত্র-গুলি তার পরিচিত ইসমাইল (৩৫) এর কাছ থেকে বার হাজার টাকায় কিনেছে।
এবং ষোলশহর এলাকায় মোঃ ইমন নামে একজনের কাছে তা ষোল হাজার টাকায় বিক্রয় করার জন্য হস্তান্তর সে অপেক্ষা করছিল। গ্রেফতারকৃত আসামী ও পলাতক ০২(দুই) আসামীদের বিরুদ্ধে বাকলিয়া থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages