নড়াইলে ৬৪ পুরিয়া গাজাসহ জুয়েলকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 9 January 2019

নড়াইলে ৬৪ পুরিয়া গাজাসহ জুয়েলকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।। একুশে মিডিয়া


উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■:
নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন (পপিএম) এর গোপন সংবাদের ভিতিতে ৬৪ পুরিয়া গাজা ওজন ৮৫ গ্রামসহ একজনকে আটক করেছে নড়াইল জেলা গোয়েন্দা শাখার একটি চৌকশ টিম।
৮ জানুয়ারী গভীর রাতে নড়াইলের ভদ্রবিলা বাজার মহারাগ গ্রাম থেকে তাকে হাতে নাতে আটক করা হয়।
গ্রেফতারকৃত ব্যক্তির হলেন, নড়াইল সদর উপজেলাধীন ভদ্রবিলা মহারাগ গ্রামের মোঃ বাচ্চু শেখর ছেলে জুয়েল শেখ (৩০)।
পুলিশ সূত্রে জানা যায়, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন (পিপিএম) এর নির্দেশে ডিবি পুলিশের এসআই তাহিদুর রহমান এর নেতৃত্বে এএসআই দুরন্ত আনিচ, এএসআই রাজ্জাক, নাহিদ, কন্সটবল মফিজুর নারায়ন ও ওবাদুরকে নিয়ে একটি চৌকশ টিম গঠন করে নাকশী বাজারে অভিযান চালানো হয়।
এসময় গোপন সংবাদের তথ্য মতে শামিউল মুন্সিকে আটক করা হয়। আটকের পর তার দেহ তল্লাশী করলে তার নিকট ৬৪ পুরিয়া ওজন ৮৫ গ্রাম গাজা পাওয়া যায়।
এ বিষয়ে ডিবি পুলিশের ওসি আশিকুর রহমান একুশে মিডিয়াকে বলেন, নড়াইল সদর উপজেলাধীন ভদ্রবিলা মহারাগ গ্রামের মোঃ বাচ্চু শেখর ছেলে জুয়েল শেক (৩০)কে ৬৪ পুরিয়া গাজা ওজন ৮৫ গ্রাম আটক করা হয়। তার বিরুদ্ধে নড়াইল সদর থানা বিভিন্ন ধারায় একাধিক মামলা রয়েছে।
এ বিষয়ে জানতে চাইলে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন (পিপিএম) একুশে মিডিয়াকে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শে  ২৭ ডিসেম্বর থেকে মাদকের নতুন আইন কার্যকর হয়েছে (যাবজ্জীবন অথবা সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড) ঘোষনা করায় ইয়াবা, হিরোইন, কোকেন, প্যাথেডিন গাজা জাতীয় মাদক দ্রব্য বিক্রেতাকারী ও সেবনকারীদের কোন রকম ছাড় দেওয়া হবে না। তিনি আরো বলেন জুয়েল শেখ (৩০)’র বিরুদ্ধে নড়াইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।


একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages