বর্তমান সরকার স্বাস্থ্য সেবা জনগণের দৌড়গড়ায় পৌঁছে দিয়েছে: এম.পি মোস্তাফিজ। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 7 April 2019

বর্তমান সরকার স্বাস্থ্য সেবা জনগণের দৌড়গড়ায় পৌঁছে দিয়েছে: এম.পি মোস্তাফিজ। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, চট্টগ্রাম প্রতিনিধি:
বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষে চট্টগ্রামের বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃক আয়োজিত আলোচনা সভায় আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি বলেছেন, বর্তমান সরকার স্বাস্থ্য সেবা জনগণের দৌড়গড়ায় পৌঁছে দিয়েছে। হাসপাতাল গুলোতে বিনামূল্যে ঔষুধ প্রদান পূর্বের তুলনায় অনেক বৃদ্ধি করেছে। প্রতিটি ইউনিয়নে হতদরিদ্র মানুষের চিকিৎসা সেবার জন্য কমিউনিটি ক্লিনিক স্থাপন করেছেন। বিনামূল্যে ঔষুধও দেওয়া হচ্ছে।
এই স্বাস্থ্য সেবাকে প্রধান মন্ত্রী শেখ হাসিনা অগ্রাধিকার ভিত্তিতে রোগীদের স্বাস্থ্য সেবা নিশ্চিত করার জন্য চিকিৎসকদের কর্মস্থলে থাকার জন্য নির্দেশনা দিয়েছেন।
এলাকার দরিদ্র মানুষকে সেবা করার জন্য চিকিৎসকদের পরামর্শ দিয়ে বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনা পেলেই ডাক্তারদের সংকট দূর হবে। ডাক্তার সংকট বিষয়টি সারাদেশেই রয়েছে। শীঘ্রই এই খালিপদ গুলো পূরণ করা হবে। পরিবার পরিকল্পনা কর্মীদের উদ্দেশ্যে বলেন, সব সময় সেবার মনমানসিকতা নিয়ে মাঠে কাজ করবেন। এই বিভাগের জন্য একটি গাড়ীর ব্যবস্থা করা হবে। প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
রবিবার (৭ এপ্রিল) সকাল ১১ টায় বাঁশখালী হাসপাতাল মিলনায়তনে বিশ্ব স্বাস্থ্য দিবস উদ্যাপন উপলক্ষে র‌্যালী শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বাঁশখালী স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কমরুল আযাদ।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার, বাঁশখালী পৌরসভার মেয়র সেলিমুল হক চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাধনপুর ইউপি চেয়ারম্যান মো. মহিউদ্দিন চৌধুরী, যুবলীগের সভাপতি ও বাহারছড়া ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম, ডা. শ্যামলী দাশ, ডা. জুবুরিয়া শারমিন মিলি, ডা. হিরক কুমার পাল। অনুষ্ঠান শুরুর পূর্বে সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরীর নেতৃত্বে এক বণার্ঢ্য র‌্যালী বের করেন। র‌্যালিটি হাসপাতাল এলাকা প্রদক্ষিণ করে শেষ হয়।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages