প্রধানমন্ত্রীকে উপহার দিতে চাই প্ল্যাষ্টিক দ্বারা তৈরি করা নৌকা। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 5 April 2019

প্রধানমন্ত্রীকে উপহার দিতে চাই প্ল্যাষ্টিক দ্বারা তৈরি করা নৌকা। একুশে মিডিয়া


সবুজ সরকার, সিরাজগঞ্জ প্রতিনিধি:>>>
প্রিয় মানুষকে ভালোবেসে মানুষ কত কিছুই না উপহার দেয়। আর সেই প্রিয় মানুষটি যদি হয় দেশের প্রধানমন্ত্রী তাহলে তো উপহারটা হওয়া চাই নিখুঁত ও পরিপাটি। প্রিয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে প্রায় ৪ মাস ধরে একটি প্ল্যাষ্টিক দ্বারা নৌকা তৈরি করেছেন খুকুনি এক ক্ষুদ্র তাঁত শিল্প ব্যবসায়ী হাজী বকুল মোল্লা।
বঙ্গবঙ্গু কন্যার জন্য তৈরি করা নৌকাটি  এক নজর দেখতে ভিড় জমাচ্ছেন এলাকার লোকজন।

এদিকে দীর্ঘ চার মাস  পর নৌকার কাজ গত রবিবার শেষ হওয়ার খবর প্রচার হলে নৌকাটি দেখতে দলে দলে লোকজন ভীড় করছেন তার বাড়িতে। তবে কিভাবে এ নৌকাটি প্রধানমন্ত্রীকে দিতে হবে এ বিষয়টি এখনও জানেন না হাজী বকুল মোল্লা।
এদিকে, এলাকাবাসী প্রধানমন্ত্রীর কাছে দাবি করেন, তিনি যেন এটি সংগ্রহের ব্যবস্থা নেন।ক্ষুদ্র তাঁত ব্যবসায়ী  এই নৌকাটি প্রধানমন্ত্রী যদি গ্রহণ করেন তা হলে তার কর্মের স্বার্থকতা পাবে বলে জানান স্থানীয় বাসিন্দারা।
এ ব্যাপারে হাজী বকুল মোল্লা জানান, কাজের ফাঁকে ফাঁকে বাড়িতে বসে নৌকাটি তৈরি করেছেন। তবে বেশির ভাগ কাজই তিনি করেছেন রাতে।

এ ব্যাপারে স্হানীয় ইউ,পি আওয়ামীলীগ নেতা চেয়ারম্যান হাজী মুল্লুক চাঁন জানান,আমি নৌকাটি দেখেছি,নৌকাটি দেখতে অসাধারণ।যদি মাননীয় প্রধানমন্ত্রী নৌকাটি গ্রহন করেন তাহলে আমরা সিরাজগঞ্জবাসী কৃতজ্ঞ থাকবো।





একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages