দোহারে বিদ্যুতের খুঁটির জন্য ভোগান্তির স্বীকার!। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 2 April 2019

দোহারে বিদ্যুতের খুঁটির জন্য ভোগান্তির স্বীকার!। একুশে মিডিয়া


মোঃ জাকির হোসেন, দোহার -নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি:>>>
ঢাকার দোহার উপজেলার মুকসুদপুর ইউনিয়নের ডাকবাংলো এলাকায় সড়কের মাঝখানে বিদ্যুতের খুটির জন্য যানচলাচল বন্ধ।  আর এই সমস্যার কারনে যাতায়াতে অনেক দুর্ভোগ পোহাতে হচ্ছে এলাকাবাসীর।
দীর্ঘ একযোগ ধরে এই সমস্যা থাকলেও এখন পর্যন্ত প্রশাসনগত কোন সহযোগিতা পায়নি এলাকাবাসি। এ সড়কের সামনেই রয়েছে পূর্বচর মাহমদিয়া কবরস্থান ও সাতভিটা মহিলা মাদ্রাসা। কবরস্থানে লাশবাহী কোন যান প্রবেশ করলেই বাঁধা হয়ে দাঁড়ায় সড়কের মাঝ খানে থাকা বিদ্যুতের খুঁটি। গাড়ি নিয়ে ফেরার পথে ভোগান্তির স্বীকার হতে হয় এই খুটির জন্য।  কবরস্থানের দেয়ল নির্মাণ সামগ্রী  ও স্থানীয়দের বাড়ি নির্মাণের ক্ষেত্রে মালবাহী ট্রাক বা ভ্যানগাড়ি এই রাস্তা দিয়ে চলাচল করাটাও অসম্ভব হয়ে পড়েছে।
মুকসুদপুর ইউনিয়নের ১নং পূর্বচর ওয়ার্ডের ইউপি সদস্য সুলতান মোল্লা জানান, রাস্তার মাঝখানে এই বৈদ্যুতিক খুটির বিষয়ে এলাকার অনেকেই আমাকে অবহিত করেছে এবং সে অনুযায়ী আমি আমার ইউপি চেয়ারম্যানের সাথে কথা বলেছি। এই বিষয়ে চেয়ারম্যান খুব দ্রুত কার্যকরী পদক্ষেপ গ্রহণ করবে বলে আমি আশাবাদী।
স্থানীয় আওয়ামী লীগ নেতা নজরুল মোল্লা বলেন, অনেক দিন ধরেই এই সমস্যাটা পোহাতে হচ্ছে এলাকাবাসীর। এর আগে এলাকাবাসী মিলে দোহার পল্লী বিদ্যুৎ অফিসে লিখিত অভিযোগ দেবার পরেও এর কোন বিহিত হয়নাই। এসময় তিনি দ্রুত খুঁটিটা রাস্তা থেকে অপসারণ করতে দোহার উপজেলা প্রশাসন ও পল্লী বিদ্যুৎ অফিসের কর্মকর্তাদের প্রতি আহবান জানান।





একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages