ভোলায় ক্রিকেট লীগের শুভ উদ্বোধন। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 2 April 2019

ভোলায় ক্রিকেট লীগের শুভ উদ্বোধন। একুশে মিডিয়া


মোঃ আরিয়ান আরিফ, ভোলা:>>>
নানা আয়োজনে ১৬টি দলের অংশগ্রহনের মধ্য দিয়ে ভোলায় গজনবী স্টেডিয়ামে জেলা ক্রিড়া সংস্থার আয়োজনে ক্রিকেট লীগ-২০১৯ এর শুভ উদ্বোধনী অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার (২এপ্রিল) সকাল ১০টার দিকে শহরের গজনবী স্টেডিয়ামে ভোলা জেলা প্রশাসক মো. মাসুদ আলম সিদ্দিক প্রধান অতিথি হিসেবে তিনি এ ক্রিকেট লীগের উদ্বোধন করেন।
এসময় উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার মো. মোকতার হোসেন-পিপিএম সেবা। জেলা আ.লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সহভাপতি শফিকুল ইসলাম সফি। জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়ারুল আলম লিটন, সহসভাপতি মো. ফয়সাল, মুনতাছির আলম রবিন চৌধুরী, তানভীর হায়দার রাজিব, মনিরুল ইসলাম, আরিফ, বাবু, আরিফ হোসেন লিটন প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো. মাসুদ আলম সিদ্দিক বলেন, আমরা আনন্দিত যে এই ক্রিকেট খেলাল আয়োজন করা হয়েছে। খেলা ধুলার মধ্যে থাকতে পারলে মন-মানষিকতা ভাল থাকে। মাদক এবং খারাপ কাজ থেকে নিজেদের বিরত রাখা যায়। ভোলা জেলাকে একটি শান্তিপ্রিয় জেলা গড়তে হলে খেলা-ধুলার বিকল্প নেই। তরুণ সমাজ,যুব সমাজ এবং ছাত্র-ছাত্রীরা খেলা ধুলায় অংশগ্রহন করলে নিজেদের জীবন আলোকিত থাকে এছাড়াও শারিরিক অবস্থাও ভাল থাকে। খেলা- ধুলায় হার-জিত থাকবেই, তাই সুন্দর খেলার মধ্য দিয়ে এগিয়ে যেতে হবে।
উক্ত ক্রিকেট লীগে অংশগ্রহন করেছেন ১৬টি দল, সকল দলকে জেলা প্রশাসনের পক্ষ থেকে অভিনন্দন।
পরে আলোচনা শেষে প্রধান অতিথিসহ আমন্ত্রিত অতিথিরা ক্রিকেট লীগ-২০১৯ইং এর শুভ উদ্বোধন করেন এবং অংশগ্রহনকারীদের হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।








একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages