কুমিল্লা শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হলো ড্যানকেক চিত্রাঙ্কন প্রতিযোগিতা। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 26 April 2019

কুমিল্লা শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হলো ড্যানকেক চিত্রাঙ্কন প্রতিযোগিতা। একুশে মিডিয়া


এম এ হাসান, কুমিল্লা:>>>
কুমিল্লা জেলা শহরের শিল্পকলা একাডেমীতে আয়োজিত হয়ে গেল “ড্যানকেক চিত্রাঙ্কন প্রতিযোগিতা”।শুক্রবার (২৬ এপ্রিল) সকালে প্রথমবারের মত আয়োজিত এই প্রতিযোগিতায় বিভিন্ন শ্রেণীর উপর ভিত্তি করে ৩টি ভাগে বিভক্ত হয়ে অংশগ্রহণ করেছে কুমিল্লা জেলা শহরের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রথম থেকে দশম শ্রেণীর ৯০০-এরও বেশী শিক্ষার্থী।
প্রতিটি বিভাগে ৩ জন করে মোট ৯ জনকে বিজয়ী ঘোষণা করা হয়।ডেনমার্ক-এর বিখ্যাত স্ন্যাক ব্র্যান্ড ‘ড্যানকেক’ এই আয়োজনটির পৃষ্ঠপোষকতা করে। শুক্রবার সকাল সাড়ে ৯ টায় প্রতিযোগিতাটির উদ্বোধন করেন ড্যানকেক বাংলাদেশ-এর হেড অফ মার্কেটিং মিনহাজ হোসেন।
প্রতিযোগিতাটিতে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন ভিক্টোরিয়া সরকারি কলেজের বাংলা বিভাগের বিভাগীয় প্রধান (অবঃ) প্রফেসর সেলিনা রহমান, জেলা কালচারাল অফিসার (অবঃ)  বশীর উল আনোয়ার, প্রতিভা চারুকলা কেন্দ্র এর জাহাঙ্গীর এবং কুমিল্লা সেনানিবাসের ইস্পাহানি স্কুল ও কলেজ এর চারুকলা প্রভাষক মোঃ শাহীন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ জামাল নাছের। তিনি এই রকম একটি আয়োজনের জন্য ড্যান কেককে ধন্যবাদ জানান ও সকল প্রতিযোগীকে উৎসাহ প্রদান করেন। প্রতিযোগিতা শেষে তিনি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা শিক্ষা অফিসার আব্দুল মজিদ,  কুমিল্লার সাবেক জেলা কালচারাল অফিসার বশিরুল আনোয়ার, কুমিল্লা জেলা কালচারাল অফিসার সৈয়দ আয়াজ মাবুদ।
ড্যান কেক চিত্রাঙ্কন প্রতিযোগিতাটি শেষ হয় একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে যেখানে সংগীত পরিবেশন করেন চ্যানেল আই সেরা কণ্ঠ তারকা রাকিবা ইসলাম ঐশী।
উল্লেখ্য, ডেন ফুডস লিমিটেড ড্যান কেক এ/এস, ডেনমার্ক এবং পান্ডুঘর লিমিটেড-এর একটি যৌথ উদ্যোগ যার পূর্ণ কার্যক্রম ২০১৫ সালে বাংলাদেশে শুরু হয়েছে।
ড্যানকেক প্রথম আগমনে ইতার ইউরোপিইয়ান রেসিপির মানসম্মত ও সুস্বাদু স্ন্যাকস- এর মাধ্যমে ভোক্তার মন জয় করতে সক্ষম হয়েছে এবং এখন পর্যন্ত অপরিবর্তিতমান এবং নতুন নতুন সংযোজনের দ্বারা বাংলাদেশের স্ন্যাকসপ্রেমীদের ভালোবাসার ব্র্যান্ড হিসেবে গণ্য হয়ে আসছে।




একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages