গাইবান্ধার সাদুল্লাপুরে জমিকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নারী নিহত!। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 1 April 2019

গাইবান্ধার সাদুল্লাপুরে জমিকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নারী নিহত!। একুশে মিডিয়া



একুশে মিডিয়া, গাইবান্ধা প্রতিনিধি:>>>
গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ইদিলপুর ইউনিয়নের গোবিন্দরায় দেবত্তর (বাগজানা)গ্রামে জমি সংক্রান্ত জেরে হায়দার আলীর স্ত্রী হাসিনা (৪৫) নামের এক মহিলা নিহত হয়েছে। 
জানা গেছে, ওই গ্রামে ২৭ মার্চ মোখলেছুর  জামিরুল  গং-দের সাথে মাত্র দুই শতাংশ জমির দখলকে কেন্দ্র করে দুপক্ষ সংঘর্ষে জরিয়ে পরে। এ সময় প্রতিপক্ষরা হাসিনা বেগমের মাথায় ইট দিয়ে আঘাত করলে সে গুরুতর আহত হয়।
আহত হাসিনাকে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসা গ্রহনের পর আর্থিক কারনে চিকিৎসা চালাতে না পারায় শনিবার তাকে নিজ বাড়িতে নিয়ে আসে তার স্বজনরা। পরে আজ সোমবার সকালে সে নিজ বাড়িতে মারা যায়।
এ বিষয়ে সাদুল্লাপুর থানার ওসি আরশেদুল হক এ প্রতিবেদককে বলেন, জমা জমি সংক্রান্ত জেরে প্রতিপক্ষরা হাসিনা বেগমকে মাথায় আঘাত করে গত শুক্রবার বিকালে। এ কারণে সে গুরুতরভাবে অসুস্থ হয়ে পড়ে। অবস্থার অবনতি হলে হাসিনাকে পলাশবাড়ী হাসপাতালে ভর্তি করা হয়। টাকার অভাবে চিকিৎসা না করাতে পেরে শনিবার তার স্বজনরা তাকে নিজ বাড়িতে নিয়ে আসে এবং আজ সোমবার সে মারা যায়।






একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages