বাঁশখালীতে সরকারি খাস জমি নিয়ে মারামারি নারীসহ আহত ৭! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 26 November 2019

বাঁশখালীতে সরকারি খাস জমি নিয়ে মারামারি নারীসহ আহত ৭!

বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসাধীন আহতরা
একুশে মিডিয়া, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:>>>
সরকারি খাস জমি দখল কে কেন্দ্র করে ভুমিহীন পাহাড়ে বসবাস কারি অসহায় পরিবারের উপর হামলার ঘটনা ঘটেছে। চট্টগ্রামের বাঁশাখালী উপজেলাধীন সাধনপুর ইউনিয়নস্থ লটমনী (পাহাড়) গ্রামের এই হামলায় ৭ নারী -পুরুষ আহত হয়েছেন।
আহতরা হলেন, মৃত ছিদ্দিক আহমদের মেয়ে কামরুন্নাহার (৩৫), আবদু ছবুরের স্ত্রী জেয়াছমিন আক্তার (৩২), মহিউদ্দিনের স্ত্রী হতিজা বেগম (৪০), মনি আলমের স্ত্রী নজুমা বেগম (৩৫), আব্দু রহমানের ছেলে হাফেজ জামাল উদ্দিন (৫০), আবদুল মন্নানের ছেলে মোজাম্মেল (৪৫)সহ আহত ৭জন।
লটমনী (পাহাড়) গ্রামে সরকারি খাস জায়গায় ঘর বেঁধে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছে। এই বসত ঘর উচ্ছেদ করে নিজের দখলে নিতে ৬ নং ওয়ার্ড়ের উত্তর সাধনপুর গ্রামের মোঃ ইদ্রীস মিয়ার ছেলে মোঃ ইউসুফ (৫৫) মোঃ ইলিয়াস (২৮) ও রেয়াজ উদ্দিনের ছেলে আবদুল আলিম গংগদের বিরোধ চলে আসছিল।
হঠাৎকরে মঙ্গলবার সকালে ইউসুফরা উক্ত খাস জায়গার চলাচল পথে ঘেরা দিতে গেলে কমরুন্নাহার সহ আরও ১/২ জন বাধা দেয়,এতে কথা কাটাকাটি হয়, একপর্যায়ে ইউসুফ গংরা ক্ষিপ্ত হয়ে কমরুন্নাহারদের উপর হামলা করে বলে স্থানীয়রা সংবাদিকদের জানান।
আহত হাফেজ মোজাম্মেল ও নজুমা বেগম বলেন আজ সকালে হটাৎ ইউসুফ ও তার ভাই ইউনুস অকৃত্য ভাষায় গালাগাল করতে করতে তারা আমাদের চলাচল পথের উপর ঘেরা দিতে থাকে, আমরা বাধা দিতে গেলে তারা লাঠি দা নিয়ে আমাদের উপর অতর্কিত হামলা করে, একপর্যায়ে আমার মাথা ফেটে গেলে অজ্ঞান হয়ে যায়। ছেলে মেয়েদের কান্নাকাটি শুনে লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।
এব্যপারে থানায় কোন অভিযোগ করছে কিনা জানতে চাইলে আহত হাফেজ জামাল উদ্দিন জানান,আহত কয়েকজনের অবস্থা আশংকা জনক এদের নিয়ে ব্যস্ত আছি তবে মামলার প্রস্তুতি চলছে।
এ বিষয়ে জানতে চাইলে কর্তব্যরত চিকিৎসক বলেন আহত ২ জনের আগাত গুরুতর হওয়ায় এদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরন করা হয়েছে, বাকীদের এখানে বক্তি করা হয়েছে।
বাঁশখালী থানার অফিসার ইনচার্য রেজাউল করিম মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,মারামারির ঘটনার খবর পেয়ে ঘটনা স্থল পরিদর্শন করা হয়েছে, এবং ফোর্স পাঠিয়ে আহতদের দেখা হয়েছে,এই ঘটনায় এখনো কেউ অভিযোগ করেনি অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্হা নেওয়া হবে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages