বেনাপোল থেকে ৩২ অনুপ্রবেশকারী নারী-পুরুষ আটক - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 24 November 2019

বেনাপোল থেকে ৩২ অনুপ্রবেশকারী নারী-পুরুষ আটক


জাহিরুল মিলন, শার্শা প্রতিনিধি:>>>
ভারত থেকে বাংলাদেশে অবৈধপথে অনুপ্রবেশের সময় বেনাপোল সীমান্ত এলাকা থেকে ৩২ জন বাংলাদেশি নারী-পুরুষ ও শিশুকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। তবে এসময় কোন পাচারকারীকে আটক করতে পারেনি বিজিবি।
রবিবার (২৪ নভেম্বর) সকালে বেনাপোল দৌলতপুর সীমান্তের বালুর মাঠ এলাকা থেকে তাদেরকে অবৈধ প্রবেশের দায়ে আটক করা হয়।
আটককৃতদের মধ্যে ১৭ জন পুরুষ, ১১ জন নারী, ২ জন শিশু ও ২ জন হিজড়া রয়েছে। তাদের বাড়ি বাগেরহাট, মোড়লগঞ্জ, খুলনা, সাতক্ষীরা, মাদারীপুর, গোপালগঞ্জ জেলার বিভিন্ন অঞ্চলে বলে জানা গেছে।
খুলনার  বাসিন্দা সেলিনার কাছ থেকে জানা যায় সে তার স্বামীর চিকিৎসার জন্য অবৈধপথে ভারত যায় কিন্তু ফেরার পথে তাদেরকে আটক করা হয়।
বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার রাজু জানায়, অভাব অনটনের সংসার তাই আর্থিক স্বচ্ছলতার জন্য কাজের উদ্দেশ্যে ভারত গিয়েছিলাম। সেখান থেকে ২ মাস কাজ শেষে ফেরার সময় আমাকে আটক করে বিজিবি।
২১ বিজিবি দৌলতপুর ক্যাম্পের সুবেদার মোফাজ্জেল হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, বেশকিছু নারী-পুরুষ ভারত সীমান্ত থেকে বাংলাদেশে প্রবেশের পর দৌলতপুর বালুর মাঠ এলাকায় অবস্থান করছে। এমন খবরে সেখানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
তিনি  আরো বলেন, আটককৃতদের অনেকে চিকিৎসার জন্য এবং কেউ সেদেশে কাজের সন্ধানে গিয়ে  ফিরে আসার সময় অবৈধ পথে বাংলাদেশে অনুপ্রবেশ করছিল । আটককৃতদের বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।
বেনাপোল পোর্ট থানার এস আই পিন্টু লাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন,আটককৃতদের যশোর আদালতে পাঠানো হয়েছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages