শা্হসুফি মৌলানা এম.কে. ঈছা আহমেদ নকশবন্দি (রাহঃ) এর ১৮ তম বার্ষিক ওরশ শরীফ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 26 November 2019

শা্হসুফি মৌলানা এম.কে. ঈছা আহমেদ নকশবন্দি (রাহঃ) এর ১৮ তম বার্ষিক ওরশ শরীফ


একুশে মিডিয়া, রিপোর্ট:>>>
বুধবার হযরতুলহাজ্ব শা্হসুফি মৌলানা এম.কে. ঈছা আহমেদ নকশবন্দি (রাহঃ) এর ১৮ তম বার্ষিক ওরশ শরীফ স্থান পূর্ব গোমদন্ডী বহদ্দারপাড়া বোয়ালখালী পৌরসভা ৬নং ওর্য়াড ঈছা মঞ্জিল দরবার শরীফ প্রাঙ্গনে অনুষ্টিত হবে।
এতে সকলের দাওয়াত রইল ২৭ নভেম্বর ২০১৯, বুধবার সকাল ৮ টায় খতমে কোরান সন্ধ্যা ৬টায় সেমিনার: আলোচক অধ্যাপক ড. মুহাম্মদ মাসুম চৌধুরী বিশিষ্ট ইসলামী চিন্তবিদ, গবেষক ও কলাম লেখক আফদেল মান্নান বিশিষ্ট সূফি ও লালন গবেষক । শামসুল আরেফীন সুফি গবেষক ও কর্মকর্তা, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম ।
মো. শওকত হোসেন অধ্যাপক, ফেনী ক্যাডেট কলেজ ও বিশিষ্ট লালন গবেষক। অতিথি মো. কামাল উদ্দিন সাধারণ সম্পাদক, চট্টগ্রাম নাগরিক ফোরাম ও টকশো উপস্থাপক (চট্টগ্রাম সংলাপ) বাংলা টিভি।  রাত সাড়ে ৭টায় মিলাদ ও জিকির মাহফিল 👉 রাত সাড়ে ৯টায় তবারুক বিতরন  রাত ১০টায় আধ্যাত্বিক মাহফিলে হযরত সূফি ঈছা’র স্বরচিত সংগীত পরিবেশন করবেন বেতার ও টেলিভিশন শিল্পী হারুণ কাওয়াল, ফরিদ বঙ্গবাশী, দেবাশীষ , আদিল এবং সূফি ঈছা মরমী শিল্পীবৃন্দ।
নিবেদক জাতিধর্ম নির্বিশেষে সকলকে শরীক হওয়ার আহবান জানিয়েছেন ঈছা মঞ্জিল দরবার শরীফ পরিচালনা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক ।
 বিজ্ঞপ্তি।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages