বাঁশখালীতে পারিবারিক বিরোধের জের বাড়ী ভাংচুর ও মালামাল লুটের অভিযোগ। আহত ৩ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 25 November 2019

বাঁশখালীতে পারিবারিক বিরোধের জের বাড়ী ভাংচুর ও মালামাল লুটের অভিযোগ। আহত ৩


একুশে মিডিয়া বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:>>>
চট্টগ্রামের বাঁশখালীর পুকুরিয়ায় ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মুন্সিপাড়া এলাকায় পারিবারিক বিরোধকে কেন্দ্র করে বাড়ী ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৩ জন আহত হওয়া সহ প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে। ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের পক্ষ থেকে বাড়ীর মালিক শাহ্ আলম বাঁশখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ৭ জনকে অভিযুক্ত করে একটি অভিযোগ দাখিল করেছে।
অভিযোগ ও ক্ষতিগ্রস্থ পরিবার সূত্রে জানা যায়, পুকুরিয়া ইউনিয়নের ফোরখ আহমদের পুত্র শাহ্ আলমের সাথে আবু মুছা, শাব্বির আহমদ, জসীম উদ্দিন গংদের জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই প্রেক্ষিতে গত শনিবার গভীর রাতে সংঘবদ্ধ দল শাহ আলমের বাড়ীতে প্রবেশ করে বাড়ীর টিনের বেড়া কেটে বাড়ীর আসবাব তছনছ করে। এ সময় প্রতিবাদ করলে ফোরক আহমদ, পুত্র শাহ আলম ও তার স্ত্রী মোস্তাকিমা আক্তার এবং প্রতিবেশী নুর আহমদকে মারধর ও গুরুতর জখম করে প্রতিপক্ষের লোকজন।

আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছে। ঘটনার সময় বাড়ীতে থাকা জমি বিক্রির টাকা লুট করে নিয়ে যায় বলে অভিযোগ সূত্রে জানা যায়।
এ ব্যাপারে শাহ্ আলম বাদী হয়ে বাঁশখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করেছেন। বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে রামদাশ হাট পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শককে তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দেন।
এ ব্যাপারে রামদাশ হাট পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক মামুন হাসান বলেন, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages