বিদ্রোহী এর উদ্দ্যোগে বিজয় দিবসের বইয়ের মোড়ক উন্মোচন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 25 December 2019

বিদ্রোহী এর উদ্দ্যোগে বিজয় দিবসের বইয়ের মোড়ক উন্মোচন


জাহিরুল মিলন, যশোর:>>>
সৃষ্টিশীল মানুষ না থাকলে আমাদের এ সমাজ এতো সুন্দর থাকতো না। সুন্দর হতো না। আমাদেরকে সুন্দরভাবে বাঁচতে, সুন্দরভাবে জীবনযাপন করতে এসব মানুষের অবদান অস্বীকার করা যায় না। তাই সৃষ্টিশীল মানুষদের পৃষ্ঠপোষকতা করতে হবে। বিদ্রোহী সাহিত্য পরিষদের প্রকাশিত বিদ্রোহী এর লেখকদের যে সম্মানি দিয়ে পৃষ্ঠপোষকতা শুরু করেছে তা সত্যিই প্রশংসনীয়।
বিদ্রোহী সাহিত্য পরিষদের মহান বিজয় দিবস ২০১৯ উপলক্ষে প্রকাশিত বিদ্রোহী এর প্রকাশনা  উৎসবে অতিথিবৃন্দ এসব কথা বলেন।  
বুধবার (২৫ ডিসেম্বর) বিকেলে প্রেসক্লাব যশোরে  বিদ্রোহী সাহিত্য পরিষদ আয়োজিত এ উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কবি ও বাংলাদেশ আনসার ও প্রতিরক্ষা বাহিনীর পরিচালক ও যশোর জেলা কমাটেন্ড ড. লুৎফর রহমান লোফা, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর জেলা শিল্পকলা একাডেমির কালাচারাল অফিসার হায়দার আলী, বিশিষ্ট কবি আমিরুল ইসলাম রন্টু,  সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি শহিদ জয়, বিদ্রোহী সাহিত্য পরিষদের সভাপতি অধ্যাপক মো. সামসুজ্জামান। 
প্রকাশনা উৎসবে সভাপতিত্ব করেন বিদ্রোহী সম্পাদক পদ্মনাভ অধিকারী। 
আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ড. মুস্তাফিজুর রহমান, কবি আনোয়ারুল ইসলাম, কবি ও সাংবাদিক তৌহিদ জামান।
সংগঠনের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মুন্না‘র পরিচালনায় উৎসবে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মুক্তেশ্বরী সাহিত্য ও সাংষ্কৃতিক পরিষদের সাধারণ সম্পাদক গাজী শহিদুল ইসলাম, অধ্যাপক মো. মনিরুজ্জামান, অ্যাডভোকেট জি এম মুছা, মনিরুজ্জামান, কাজী রকিবুল ইসলাম, নূরজাহান আরা নীতি, আবুল হাসান তুহিন, আহমেদ মাহাবুব ফারুক, শরিফুল আলম, অ্যাডভোকেট মাহমুদা খানম, মো. নাসির উদ্দিন।
এছাড়া অনুষ্ঠানে অর্ধশতাধিক কবি ও সাহিত্যিক উপস্থিত ছিলেন। প্রকাশনা উৎসবে বিদ্রোহী এবারের সংখ্যায় ১১২ জন লেখকের মধ্যে নূর আহমেদ, মোহাম্মদ শামীম, মনিরুজ্জামান, শামীম বাদল, আনোয়ারুল ইসলাম, সুমন বিশ্বাস, ডা. জি.জি.এ কাদরীকে সম্মানি প্রদান করা হয়।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages