হার্টের ছিদ্র রোগে আক্রান্ত আবির বাঁচতে চাই - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 27 December 2019

হার্টের ছিদ্র রোগে আক্রান্ত আবির বাঁচতে চাই


জাহিরুল মিলন, শার্শা (যশোর) প্রতিনিধি:>>>
যশোর শার্শার হতদরিদ্র পরিবারের সন্তান ট্রলিচালক মনিরুল ইসলামের ৩ বছর বয়সের ছেলে আবির হোসেন হার্টের ছিদ্র রোগে আক্রান্ত হয়ে অর্থাভাবে চিকিৎসা করতে না পারায় মৃত্যুর পথযাত্রী। সে এত ছোট বয়সে এই সুন্দর পৃথিবী ছেড়ে যেতে চাইনা। সে বাঁচতে চাই।
শিশু আবিরের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা এবং সমাজের সর্বশ্রেণীর মানুষকে আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছেন তার পরিবার।
শার্শার উপজেলার লাউতাড়া গ্রামের সামান্য ট্রলিচালক মনিরুল ইসলামের জমিজমা ও লেখাপড়া না থাকায় স্ত্রী নিয়ে অতিকষ্টে জীবিকা নির্বাহ করে আসছেন। অতিকষ্টের মাঝে এখান থেকে তিন বছর আগে তাদের সংসারে আসে একটি পুত্র সন্তান। নাম রাখা হয় আবির হোসেন। অতি আনন্দে তাদের সংসার চলছিল। কিন্তু জম্মের দু মাসের মাথায় আবির গুরুতর অসুস্থ হলে যশোর একটি হাসপাতালে প্রায় এক মাস ধরে চিকিৎসা করে সুস্থ না হওয়ায় বর্তমানে ঢাকা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল এ্যান্ড রিসার্ড ইনস্টিটিউটে আবিরকে পরীক্ষা নিরীক্ষা করে তার হার্ট ছিদ্র রোগে আক্রান্ত হয়েছে বলে ডাক্তার জানান।
২০১৬ সাল থেকে অদ্যাবধি পর্যন্ত দরিদ্র মনিরুল ইসলাম অভাব অনটনের সংসারে জীবনের ঝুঁকি নিয়ে রাতদিন ট্রলি চালিয়ে কাজ করে এবং গ্রামের জমিজমা বিক্রিসহ ধার ও ৠণ করে তার শিশু পুত্রের চিকিৎসা করে আসছিলেন। বর্তমানে নিঃস্ব হয়েও তারপরও ছেলেকে বাঁচাতে থেমে নেই মনিরুল। বর্তমানে তার সংসারে আবির ও স্ত্রী নিয়ে মানবেতর জীবন যাপন করছেন। কিন্তু আর কতদূর? রোগ যে আরও বেশি জেকে বসেছে তাকে।
ডাক্তার বলেছেন, আবিরের হার্ট ছিদ্র রোগের অপারেশন ও চিকিৎসা মিলে ব্যয় হবে প্রায় ১০/১২ লাখ টাকা। শিশু আবিরের হার্ট ছিদ্র জরুরিভাবে অপারেশন করতে হবে। অন্যথায় রোগটি ক্রমাগত বৃদ্ধি পাবে।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages