রাবি রিপোর্টার্স ইউনিটির সভাপতি আরাফাত, সম্পাদক রিজভী - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 28 December 2019

রাবি রিপোর্টার্স ইউনিটির সভাপতি আরাফাত, সম্পাদক রিজভী


একুশে মিডিয়া, রাবি প্রতিনিধি:>>>
দ্য ডেইলি স্টারের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আরাফাত রাহমানকে সভাপতি ও আজকালের খবর’র রিজভী আহমেদকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির (রুরু) নবম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল শুক্রবার রাত ১১টায় বিশ্ববিদ্যালয়ের রাকসু ভবনে সংগঠনটির কার্যালয়ে বার্ষিক সাধারণ সভা শেষে ২০২০-২১ মেয়াদে ১৭ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়। 
কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি হারুন-অর-রশিদ (বাংলা রিপোর্ট), খুর্শিদ রাজীব (দৈনিক জনকন্ঠ), যুগ্ম সাধারণ সম্পাদক অন্তর রায় প্রণব (ফটো সাংবাদিক), জুয়েল মামুন (আমাদের কন্ঠ ২৪ ডট কম), কোষাধ্যক্ষ ওয়াসিফ রিয়াদ (সোনার দেশ), দফতর সম্পাদক রাশেদ শুভ্র (সময়ের আলো), সাংগঠনিক সম্পাদক আশিক ইসলাম (দৈনিক বার্তা), প্রচার সম্পাদক শাহিনুর খালিদ (দৈনিক রাজশাহী সংবাদ), ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক রাজু আহম্মেদ (ডেইলি প্রজন্ম), সমাজ কল্যাণ সম্পাদক মুজাহিদ হোসেন (দি বাংলাদেশ টুডে) এবং কার্যনিবাহী সদস্য রায়া রামিসা রীতি, জাহাঙ্গীর আলম, আসিফ আহমেদ দিগন্ত, তানভীর আহমেদ ও ফুয়াদ পাবলো।
এছাড়া সদ্য বিদায়ী কমিটির সভাপতি মর্তুজা নুর (দৈনিক বাংলাদেশ প্রতিদিন) ও সাধারণ সম্পাদক আহমেদ ফরিদ (দৈনিক করতোয়া) নতুন কমিটির উপদেষ্টা হিসেবে রয়েছেন।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages