ভোলার মেধাবী ও পরিশ্রমী তরুণ সাংবাদিক ইয়াছিনুল ঈমন এর আজ জন্মদিন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 6 December 2019

ভোলার মেধাবী ও পরিশ্রমী তরুণ সাংবাদিক ইয়াছিনুল ঈমন এর আজ জন্মদিন



মোঃ আরিয়ান আরিফ, ভোলা:>>>
আজ ৬ ডিসেম্বর দ্বীপজেলা ভোলার তরুন সাংবাদিক ইয়াছিনুল ঈমন এর ৩০ তম জম্মদিন আজ। ভোলা শহরের উকিল পাড়ার বাসিন্দা সাংবাদিক ইয়াছিনুল ঈমন ভোলা সরকারি কলেজ থেকে সমাজকর্ম বিভাগ থেকে প্রথম শ্রেন্রীতে
স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। তার বাবা ইকবাল চৌধুরী একজন অবসর প্রাপ্ত কর্মকর্তা এবং মা রাজিয়া খানম সরকারি চাকুরিজীবি হিসেবে কর্মরত আছেন।
বর্তমানে ঈমন জাতীয় দৈনিক তৃতীয় মাত্রা এবং ঢাকা অবজারভার এর ভোলা জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। পাশাপাশি বরিশাল থেকে প্রকাশিত দৈনিক দখিনের সময় ও বরিশালর বানীর  ব্যুরো চীফ হিসেবে কাজ করছেন ও ভোলার জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আমাদের ভোলা.কম এর সম্পাদক ও প্রকাশক হিসেবে রয়েছেন । ভোলার সমস্যা, সম্ভাবনা, উন্নয়ন এবং মানুষের জীবনযাত্রা নিয়ে তিনি প্রতিনিয়ত লিখছেন।
সাংবাদিকতার পাশাপাশি তিনি বিভিন্ন সামাজিক কর্মকান্ড ও বিভিন্ন সামাজিক সংগঠনের সাথেও যুক্ত রয়েছেন। তিনি বাল্য বিয়ে ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটি ভোলা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক (সুজন) সুশাসনের জন্য নাগরিক ভোলা এর নির্বাহী সদস্য এবং স্বপ্ন শিখর এর সদস্য হিসেবে কাজ করছেন।
এদিকে সাংবাদিক ইয়াছিনুল ঈমন এর জম্মদিনে সাংবাদিক, রাজনৈতিক এবং সাংস্কৃতিককর্মী সহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ তাকে শুভেচ্ছা জানিয়েছেন।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages