পাঁচবিবিতে পল্লি বিদ্যুতের ভুতুড়ে বিলের কারণে হয়রানির শিকার হচ্ছেন গ্রাহকরা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 11 December 2019

পাঁচবিবিতে পল্লি বিদ্যুতের ভুতুড়ে বিলের কারণে হয়রানির শিকার হচ্ছেন গ্রাহকরা


সাজেদুল ইসলাম টিটু, পাঁচবিবি (জয়পুেহাট) প্রতিনিধি:>>>
জয়পুরহাট পল্লি বিদ্যুতের পাঁচবিবি জোনাল অফিসের দায়িত্বশীল কর্মকর্তা ও কর্মচারীদের অবহেলার কারণে গ্রাহকরা প্রায় ভোগান্তির শিকার হচ্ছেন।
পাঁচবিবি পল্লি বিদ্যুতের নানা দূর্নীতি ও অনিয়মের মধ্যে সম্প্রতি যোগ হয়েছে বিল বিভ্রাট। সরেজমিনে দেখা গেছে একজন গ্রাহকের পরপর তিন থেকে চার মাস প্রায় একই রকম বিল এসেছে। হঠাৎ এক মাসে পূর্বের বিলের দুইগুন/তিনগুন বিলের কাগজ হাতে পেয়ে গ্রাহকরা হচ্ছেন হতবাক।
হিসাব নাম্বার ৭২৪/১৬৭১ ভুক্তভোগী গ্রাহক,মেসবাহুর রহমান তুতুল এই প্রতিবেদককে তার দোকানের বিলের কাগজ ও মোবাইলের ম্যাসেজ দেখিয়ে বলেন,তার প্রতিষ্ঠানের সেপ্টেম্বর মাসের বিদ্যুত বিল এসেছে ১৪১ টাকা,অক্টোবর মাসের বিল এসেছে ১৫০ টাকা। একই রকম বিদ্যুত ব্যবাহারের পরও তার নভেম্বর মাসের বিল এসেছে ৩০৭ টাকা। অথচ,নভেম্বর মাসের বিলের পরিমান মোবাইল ম্যাসেজে এসেছে ১৫০ টাকা।
এছাড়াও মুন্সিপাড়ার ডলি বেগম সহ আরো অনেক গ্রাহকের একই অভিয়োগ। ভুক্তভোগী গ্রাহকরা এ ব্যাপারে বিদ্যুত অফিসে যোগাযযোগ করলে ভুল হয়েছে বলে সংশোধন করে দেন।
এছাড়াও বিল প্রদানে গ্রাহকের বিড়ম্বনার কথা বলায় বাহুল্য। ইতিপূর্বে ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের তালাশ টিমের ক্যামেরায় উঠে আসে পাঁচবিবি পল্লি বিদ্যুতের দূর্নীতির নানা চিত্র।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages