বিজয় দিবসে রাবি ট্যুরিস্ট ক্লাবের শ্রদ্ধাঞ্জলি - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 16 December 2019

বিজয় দিবসে রাবি ট্যুরিস্ট ক্লাবের শ্রদ্ধাঞ্জলি


একুশে মিডিয়া, রাবি প্রতিনিধি:>>>
মহান বিজয় দিবস উপলক্ষ্যে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় ট্যুরিস্ট ক্লাব (আরইউটিসি)। সোমবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পনের মাধ্যেম শ্রদ্ধা নিবেদন করে সংগঠনের সদস্যরা।
এর আগে বিশ্ববিদ্যালয়ের টুকিটাকি চত্বর থেকে র‌্যালী বের করা হয়। ক্যাম্পাসের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তারা। পুষ্পস্তবক অর্পনের পর শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।
পরে সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশে ট্যুরিস্ট ক্লাবের সাধারণ সম্পাদক আরিফ নেওয়াজ এর সঞ্চালনায় সভাপতি হিমেল ফারাবী বলেন,আজ ১৬ ডিসেম্বর, মহান বিজয় দিবস। বীর বেশে বাঙালি জাতির আত্মপ্রকাশের দিন। পৃথিবীর মানচিত্রে স্বাধীন ভূখণ্ড হিসেবে বাংলাদেশ নাম প্রতিষ্ঠার মাইলফলকের দিন। একটি মাত্র শব্দ 'বিজয়'। কিন্তু এই একটি শব্দ অর্জন করতে আমাদের অত্যাচার, লাঞ্ছনা, বঞ্চনার স্বীকার হতে হয়েছে। এই স্বাধীনতার অবমূল্যায়ন, স্বাধীনতার অবক্ষয় হচ্ছে কিনা এই ব্যাপারে আমাদের সবার সতর্ক দৃষ্টি রাখতে হবে।
তিনি আরও বলেন, নতুন প্রজন্মের অনেকেই মুক্তিযুদ্ধের ইতিহাস সঠিক ইতিহাস সম্পর্কে জানে না। তাই আমাদের উচিত মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জাতির সামনে তুলে ধরা।
এসময় আরও উপস্থিত ছিলেন সহ-সভাপতি রায়হান আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক সম্রাট আহসান, সহ-অর্থ সম্পাদক হিমন আহমেদ হিমুসহ সংগঠনের অন্যান্য সদস্যরা।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages