নকল সার্টিফিকেট দিয়ে পঞ্চগড় রেজিষ্ট্রি অফিসের লাইন্সেস! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 25 December 2019

নকল সার্টিফিকেট দিয়ে পঞ্চগড় রেজিষ্ট্রি অফিসের লাইন্সেস!


নিতিশ চন্দ্র বর্মন নিরব, পঞ্চগড় জেলা প্রতিনিধি:>>>
পঞ্চগড় জেলা আটোয়ারী উপজেলার মির্জাপুর গ্রামের মোছা. ইনসানা পারভীন (মিনি) এর বিয়ে হয় পঞ্চগড় সদর উপজেলার সাতমেড়া ইউনিয়নের গোয়ালঝাড় গ্রামের রুহুল আমিনের ছেলে মো. রেজাউল করিম রেজা এর  সাথে বিয়ে হয়। মোছা. ইনসানা পারভীন (মিনি) দাম্পত্ত ১৬ (ষোল) বছরের জীবনে একটি পুত্র সন্তান জন্ম হয়। 
নকল সার্টিফিকেট দিয়ে পঞ্চগড় রেজিষ্ট্রি অফিসের লাইন্সেস নকল সার্টিফিকেট দিয়ে পঞ্চগড় রেজিষ্ট্রি অফিসের লাইন্সেস বর্তমানে তার স্বামী-মো. রেজাউল করিম রেজা যৌতুকের জন্য তার স্ত্রী-মোছা. ইনসানা পারভীন (মিনি) কে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসিতেছে। মোছা. ইনসানা পারভীন (মিনি) শারীরিক ও মানসিক নির্যাতন সহ্য না করতে পাড়িয়া বর্তমানে পিত্রালয়ে অবস্থান করিতেছে।
মোছা. ইনসানা পারভীন (মিনি) স্বামীর বাড়ি হইতে আসার সময় তার এস.এস.সি মূল সার্টিফিকেট রাখিয়া আসে। পরে তার স্বামী মো. রেজা করিম রেজার কাছে চাহিলে সে বলে বাড়িতে কোন সার্টিফিকেট নাই। কিন্তু আমি জানি রেজিষ্ট্রি অফিসে দলিল লেখকের লাইন্সেস পেতে আমার স্বামী মো. রেজাউল করিম রেজা আমার এস.এস.সি পাস সার্টিফিকেট চুরি করে এবং তার নাম ও ঠিকানা নকল করে জাল সার্টিফিকেট দিয়ে দলিল লেখকের লাইন্সেস ।
আমার মূল সার্টিফিকেটের রোল নম্বর-১৪৬১৫৩ ও রেজিষ্ট্রেশন নম্বর-৪৮৪৪৫৮, শিক্ষাবর্ষ-১৯৯৬-৯৭ হইতেছে। 
মো. রেজাউল করিম রেজা জাল সার্টিফিকেট জাল বানাইয়া, অবৈধ ভাবে রেজিষ্ট্রি অফিসে লাইন্সেস করে। যা আইনত দন্ডনীয় অপরাধ। এক পর্যায়ে রেজিষ্ট্রি অফিসে জাল সার্টিফিকেটের বিষয়টি জানা-জানি হইলে জেলা রেজিষ্টার বিষয়টি তদন্ত করে মো. রেজাউল করিম রেজা কে সাময়িক ভাবে বরখাস্ত করে।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages