বেনাপোলে ছিনতাইয়ের সময় ভূয়া সাংবাদিক আটক - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 10 December 2019

বেনাপোলে ছিনতাইয়ের সময় ভূয়া সাংবাদিক আটক


জাহিরুল মিলন, শার্শা (যশোর) প্রতিনিধি:>>>
যশোরের বেনাপোল চেকপোস্ট এলাকা থেকে এক পাসপোর্ট যাত্রীর কাছ থেকে বারো (১২০০০) হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগে আকাশ খান (২০) নামের এক ভূয়া ফটো সাংবাদিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।
মঙ্গলবার (১০ ডিসেম্বর) দুপুরে বেনাপোল চেকপোস্ট এলাকা থেকে ছিনতাইয়ের টাকাসহ তাকে আটক করে বিজিবি।
আটক আকাশ বেনাপোল পোর্ট থানার তালসারী গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে।
ভুক্তভোগী পাসপোর্ট যাত্রী সাতক্ষীরা জেলার আশাশনি উপজেলার বুধহাটা গ্রামের দেবদূত দেবনাথ জানান,  পাসপোর্ট নিয়ে ভারতে যাওয়ার জন্য বেনাপোল চেকপোস্ট এলাকায় আসলে আকাশসহ তিন-চারজন যুবক তার পাসপোর্টের কাজ করে দেওয়ার কথা বলে তার কাছ থেকে জোর করে  তার পাসপোর্ট ও পঁয়ত্রিশ হাজার বাংলাদেশি টাকা নিয়ে নেয়। টাকা নিয়ে সেখান থেকে কৌশলে বার হাজার টাকা লুকিয়ে রেখে বাকী টাকা ফিরিয়ে দেন এবং বলেন ভারতে গিয়ে টাকা ভাঙ্গিয়ে নিবেন।  এসময় তিনি ভারতে গিয়ে টাকা ভাঙ্গাতে গেলে দেখেন সেখান থেকে প্রতারকরা বার হাজার টাকা নিয়ে নিয়েছে।  পরে তিনি বিএসএফ এর সহায়তায় দেশে এসে বিজিবিকে জানালে বিজিবি আকাশকে আটক করে। 
আটক আকাশ জানায়, বড় আঁচড়া গ্রামের রাজু হোসেন, আলপিন ও মাসুম তাকে ওই যাত্রীকে ভারতে দিয়ে আসতে বলে। তাদের কথামত সে ওই যাত্রীকে ভারতে দিয়ে আসে। আটকের পর আকাশ নিজেকে দৈনিক নওয়াপাড়া পত্রিকার স্টাফ রিপোর্টারের (বেনাপোল) হকার বলে দাবি করে। এ সময় তার কাছ থেকে দৈনিক নওয়াপাড়া পত্রিকার দুইটি আইডি কার্ড ও পত্রিকা পাওয়া যায়। হকারের কাছে ফটো সাংবাদিকের আইডি কার্ড কেন, এমন প্রশ্নের জবাবে সে বলে আমার মামা আমাকে কার্ড দুইটি দিয়েছে। এসময় মামার নাম জানতে চাইলে সে বলে, দিঘীরপাড় গ্রামের কামাল। সে বেনাপোল যুগান্তর পত্রিকার প্রতিনিধি বলে জানায়।
বেনাপোল চেকপোস্ট আইসিপি ক্যাম্পের নায়েক সুবেদার খোরশেদ আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পাসপোর্ট যাত্রীর অভিযোগ পেয়ে আমরা তখনই অভিযান চালিয়ে আকাশ নামে এক ছিনতাইকারীকে আটক করি। এসময় তার সাথে থাকা তিনজন কৌশলে পালিয়ে যায়। আটক আসমীকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে বলে তিনি জানান।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages