কুমিল্লায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান,৬ প্রতিষ্ঠান জরিমানা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 11 December 2019

কুমিল্লায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান,৬ প্রতিষ্ঠান জরিমানা


এম এ হাসান, কুমিল্লা:>>>
কুমিল্লা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বাজার তদারকি অভিযান পরিচালনা করা হয় ১১ই ডিসেম্বর (বুধবার) নগরীর আদর্শ সদরের প্রাণকেন্দ্র  চকবাজার এলাকায় সকাল থেকে দুপুর পর্যন্ত টানা অভিযান পরিচালনা করা হয়,এসময় স্থানীয় চকবাজারে কস‌মে‌টিক্স, মুদ‌ি, হো‌টেল ও ফা‌র্মেসী‌তে তদার‌কি করা হয়।
বিভিন্ন অনিয়ম সংক্রান্ত ত্রুটি অননু‌মো‌দিত বি‌দেশী কস‌সে‌টিক্স বি‌ক্রির অ‌ভি‌যো‌গে বৈশাখী কন‌ফেকশনারী‌ কে ২,০০০ টাকা, ফ‌রিদ স্টোর‌কে ৫,০০০ টাকা, আরব সুইটস এন্ড বেকা‌রি‌কে ৫,০০০ টাকা, বিউ‌টি স্টোর‌কে ২,০০০ টাক‌া জ‌রিমানা করা হয়।
এছাড়া অস্বাস্থ্যকর প‌রি‌বে‌শে খাদ্য প্র‌ক্রিয়াকরণ করায় মামুন মি‌ষ্টি ভাণ্ডার‌কে ৩,০০০ টাকা এবং মেয়াদ উত্তীর্ণ ঔষধ বি‌ক্রি করায় আ‌মিন ফা‌র্মেসী‌কে ২,০০০ টাকাসহ ৬ প্র‌তিষ্ঠান‌কে অ‌ধিদপ্ত‌রের প্রশাস‌নিক এখ‌তিয়া‌রে ১৯,০০০ টাকা জ‌রিমানা করা হয়।
এ সময় অননু‌মো‌দিত বি‌দেশী কস‌মে‌টিক্স জব্দ ক‌রে ধ্বংস করা হয়।জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্ত‌রের কু‌মিল্লা জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মো: আছাদুল ইলো‌মের নেতৃ‌ত্বে নিরাপদ খাদ্য প‌রিদর্শক এ‌কে আজাদ ও জেলা পু‌লি‌শের এক‌টি টিম এ কা‌জে সা‌র্বিক সহ‌যো‌গিতা ক‌রেন। জনস্বা‌র্থে এধরনের ধারাবাহিক কার্যক্রম অব্যাহত থাক‌বে বলে জানান ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের এই কর্মকর্তা।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages