রংপুর নগরীর বাহার কাছনা এলাকায় স্বামীর হাতে স্ত্রী সন্তান খুন -স্বামী আটক - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 8 December 2019

রংপুর নগরীর বাহার কাছনা এলাকায় স্বামীর হাতে স্ত্রী সন্তান খুন -স্বামী আটক


প্রতিবেদক-রেখা মনি, রংপুর:>>>
রংপুর নগরীর বাহার কাছনার  বালা পাড়া এলাকার একটি বাড়ি থেকে এক ছেলে ও এক মেয়েসহ গর্ভবতী স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
রোববার (৮ডিসেম্বর) দুপুরে তাদের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় ঘাতক স্বামী আব্দুর রাজ্জাককে(৪৫) আটক করেছে পুলিশ।
নিহতরা হলেন স্ত্রী রত্না বেগম (৩৫), শিশু নিশাদ (৩) ও নেহা (১)।
স্থানীয়রা জানান, প্রায় এক বছর আগে কামালকাছনা বীরভদ্র ও বাহারকাছনা সীমান্তবর্তী হাতীভাঙা ব্রিজ সংলগ্ন এলাকায় জমি কিনে বসবাস শুরু করেন আব্দুর রাজ্জাক। রোববার বেলা ১১টার দিকে প্রতিবেশী এক নারী ওই বাড়িতে গিয়ে ঘরের ভেতর দুই শিশু সন্তানসহ গৃহবধূ রত্নার মরদেহ পড়ে থাকতে দেখেন।
এ সময় তিনি আব্দুর রাজ্জাকের হাতে ও গলায় রক্ত দেখতে পেরে চিৎকার করলে অন্যরা ছুটে আসেন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরিসহ আব্দুর রাজ্জাককে আটক করে।
রংপুর মেট্টোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) কাজী মুত্তাকী ইবনু মিনান  বলেন, প্রাথমিক ভাবে মনে হচ্ছে, তিন বছরের ছেলে, এক বছরের মেয়ে সহ গর্ভবতী স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে নিজেও আত্মহত্যার চেস্টা করে।তবে ধারনা করা হচ্ছে যে পারিবারিক কলহের জেড়ে এ ঘটনা হতে পারে। আব্দুর রাজ্জাককে আটক করে চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় আবুল কালাম জানান, ওই বাড়ির এলাকায় জমি চাষ করতে এসে তাদের বাড়িতে এমন ঘটনা দেখে স্থানীয় পুলিশকে খবর দিলে তার স্বামী আব্দুর রাজ্জাককে আটক করেন। এলাকাবাসী আব্দুর রাজ্জাককের উপযুক্ত শাস্তির দাবি জানান ।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages