শাপলাপুর ইউনিয়ন নির্বাচনে নৌকার প্রার্থী লোকজন হামলায় আহত ২ সাংবাদিক - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 11 December 2019

শাপলাপুর ইউনিয়ন নির্বাচনে নৌকার প্রার্থী লোকজন হামলায় আহত ২ সাংবাদিক


শফিউল অালম, মহেশখালী (কক্সবাজার):>>>
মহেশখালী উপজেলা শাপলাপুরে ইউপির নির্বাচনে পর্যবেক্ষণে আসা সাংবাদিকদের উপর নৌকার প্রার্থীর লোকজন হামলা চালিয়েছে বলে অভিযোগ  পাওয়া গেছে। আজ বুধবার রাত ৯টার দিকে ইউনিয়নের ৯নং ওয়ার্ড লইল্যারছড়ায় এই হামলার ঘটনা ঘটে। এতে ঢাকা থেকে আসা এশিয়ান টিভির নিজস্ব প্রতিবেদক এস.এম রাব্বী ও সিপ্লাস টিভির কক্সবাজার প্রতিনিধি সাইফুল আলম বাদশা আহত হয়েছেন। হামলাকারীরা সাংবাদিকদের বহনকারী নোহা ভাংচুর করে একটি ভিডিও ক্যামেরা ছিনিয়ে যায়।
হামলার শিকার সাংবাদিকেরা জানান, নির্বাচন পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য তারা শাপলাপুরের বিভিন্ন এলাকা পরিদর্শন করছিলেন। এসময় ইউনিয়নের ৯নং ওয়ার্ড লইল্যারছড়া আসলে নৌকার প্রার্থী আবদুল খালেক চৌধুরীর লোকজন লাঠিসোটা নিয়ে সাংবাদিকদের গাড়িতে হামলা চালায়। এক পর্যায়ে তারা গাড়িতে থাকা সাংবাদিকদের মারধর করে। এতে আহত হয়েছেন এশিয়ান টিভির নিজস্ব প্রতিবেদক এস.এম রাব্বী ও সিপ্লাস টিভির কক্সবাজার প্রতিনিধি সাইফুল আলম বাদশা। এসময় সাংবাদিকদের ক্যামেরা ছিনিয়ে যায় হামলাকারীরা|
হামলার শিকার সাংবাদিকদের অভিযোগ, নৌকার প্রার্থী আবদুল খালেক চৌধুরীর নির্দেশেই তিনি দাাঁড়িয়ে থেকেই এই হামলা করিয়েছেন।
এ ব্যাপারে জানতে চাইলে কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইকবাল হোসাইন বলেন, ‘হামলার বিষয়ে আমাদের অবগত করা হয়েছে। সাথে সাথে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages