বিজয় দিবস উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন: খাদিজাতুল আনোয়ার সনি - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 16 December 2019

বিজয় দিবস উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন: খাদিজাতুল আনোয়ার সনি


মোঃ জিপন উদ্দিন, চট্টগ্রাম:>>>
বিজয় দিবস বাংলাদেশে বিশেষ দিন হিসেবে রাষ্ট্রীয়ভাবে দেশের সর্বত্র পালন করা হয়। প্রতি বছর ১৬ ডিসেম্বর বাংলাদেশে দিনটি বিশেষভাবে পালিত হয়।
১৯৭২ সালের ২২ জানুয়ারি প্রকাশিত এক প্রজ্ঞাপনে এই দিনটিকে বাংলাদেশে জাতীয় দিবস হিসেবে উদযাপন করা হয় এবং সরকারীভাবে এ দিনটিতে ছুটি ঘোষণা করা হয়। ৯ মাস যুদ্ধের পর ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে পাকিস্তানী বাহিনীর প্রায় ৯১,৬৩৪ সদস্য বাংলাদেশ ও ভারতের সমন্বয়ে গঠিত যৌথবাহিনীর কাছে আনুষ্ঠানিকভাবে আত্মসমর্পণ করে। এর ফলে পৃথিবীর বুকে বাংলাদেশ নামে একটি নতুন স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্রের অভ্যুদয় ঘটে।
এ উপলক্ষে প্রতি বছর বাংলাদেশে দিবসটি যথাযথ ভাবগাম্ভীর্য এবং বিপুল উৎসাহ-উদ্দীপনার সাথে পালিত হয়।

আজ ১৬ই ডিসেম্বর (সোমবার) মহান বিজয় দিবস উপলক্ষে ফটিকছড়িবাসী সহ সবাইকে বিজয়ের শুভেচ্ছা জানিয়েছেন ফটিকছড়ি মাটি ও মানুষের অকৃত্রিম বন্ধু নানুপুর লায়লা-কবির কলেজসহ অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা, দানবীর, সাবেক সাংসদ আলহাজ্ব রফিকুল আনোয়ার’র একমাত্র সুযোগ্য কন্যা মহিলা সাংসদ চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য, পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের সদস্য খাদিজাতুল আনোয়ার সনি।
তিনি বলেন,মহান বিজয় দিবস উপলক্ষে সবার প্রতি বিজয়ের শুভেচ্ছা। আসুন আমরা সবাই মিলে আগামীর উন্নত বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages