ত্যাগী কর্মীর জানাযায় উপস্থিত হয়ে কাঁদলেন ও কাঁদালেন: মুজিবুল হক মুজিব এমপি - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 1 December 2019

ত্যাগী কর্মীর জানাযায় উপস্থিত হয়ে কাঁদলেন ও কাঁদালেন: মুজিবুল হক মুজিব এমপি


এম এ হাসান, কুমিল্লা:>>>
দুর্দিনের পরিক্ষিত কর্মীর জানাযায় উপস্থিত হয়ে কাঁদলেন সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি, ত্যাগী কর্মীর স্মৃতি চারণ করে কাঁদালেন উপস্থিত নেতৃবৃন্দদের।
কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক  বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক ভ. ম. আফতাবুল ইসলাম ভূঁইয়া (৬০) শনিবার রাতে ঢাকা বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহে রাজিউন।
মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।জীবদ্দশায় তিনি ছাত্রজীবন থেকেই বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত একজন নিবেদিত কর্মী ছিলেন,তিনি ইউনিয়ন থেকে শুরু করে চৌদ্দগ্রাম উপজেলায় ছাত্রলীগ, যুবলীগ ও সর্বশেষ আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদে ছিলেন।
বর্নিল রাজনৈতিক জীবনে তিনি কুমিল্লা-১১ আসন চৌদ্দগ্রাম থেকে নির্বাচিত সংসদ সদস্য সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপির একজন পরিক্ষিত কর্মী ছিলেন।
ত্যাগী কর্মীর মৃত্যুর সংবাদ শুনেই রবিবার ১লা ডিসেম্বর বাদ আছর মরহুমের জানাযায় এসে উপস্থিত হোন মুজিবুল হক মুজিব (এমপি) এসময় মরহুমের বিদায়ী আত্মার মাগফেরাত কামনায় সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি মরহুমের বর্নিল পরিক্ষিত আদর্শের রাজনৈতিক স্মৃতিচারণ করতে গিয়ে নিজে কাঁদলেন সে সাথে কাঁদালেন উপস্থিত নেতৃবৃন্দদের।
উপজেলার কনকাপৈত ইউনিয়নের মরহুম ভ ম আফতাবুল ইসলাম এর নিজ গ্রাম হিংগুলায় জানাযার নামাজ অনুষ্ঠিত হয়ে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
নামাজে জানাযায় উপস্থিত হয়ে মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগ নেতা সাজ্জাদ হোসেন, চৌদ্দগ্রাম উপজেলা চেয়ারম্যান আবদুস সোবহান ভুঁইয়া হাসান, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ রহমত উল্যাহ বাবুল, সাবেক যুগ্ম সাধারন সম্পাদক আকতার হোসেন পাটোয়ারী,পৌর মেয়র মিজানুর রহমান, জেলা পরিষদের সদস্য ভিপি ফারুক আহমেদ মিয়াজী, উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার,উপজেলা যুবলীগের আহবায়ক শাহজালাল মজুমদার, কনকাপৈত ইউনিয়ন আ’লীগ সভাপতি আলহাজ্ব শাহ্ আলম পাটোয়ারী, সাধারণ সম্পাদক মাস্টার ওয়ালী উল্লাহ,সদস্য ইমাম হোসেন পাটোয়ারী, উপজেলার ১নং কাশিনগর ইউনিয়ন থেকে শুরু করে চৌদ্দগ্রাম উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ, উপজেলা আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ সহ সকল সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages