পলাশবাড়ীতে বুদ্ধি প্রতিবন্ধীর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মায়ের সংবাদ সম্মেলন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 23 December 2019

পলাশবাড়ীতে বুদ্ধি প্রতিবন্ধীর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মায়ের সংবাদ সম্মেলন

পলাশবাড়ীতে বুদ্ধি প্রতিবন্ধীর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মায়ের সংবাদ সম্মেলন
একুশে মিডিয়া, গাইবান্ধা জেলা প্রতিনিধি:>>>
গাইবান্ধার পলাশবাড়ীতে বীর মুক্তিযোদ্ধার সন্তান বুদ্ধি প্রতিবন্ধীর বিরুদ্ধে মিথ্যা-বানোয়াট ও ভিত্তিহীন অভিযোগে থানায় দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবীতে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আয়োজনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
আজ ২৩ ডিসেম্বর সোমবার বিকেলে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ভবনে  বীর মুক্তিযোদ্ধার বিধবা পত্নী প্রতিবন্ধী পলাশের  মা তার লিখিত বক্তব্যে জানান, পলাশবাড়ীর প্রেক্ষাপটে শ্যামলীর কু-প্রভাব কতটা ভয়কর। আমার স্বামী মরহুর বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযুদ্ধের বিশিষ্ট সংগঠক, একাধিক বার নির্বাচিত পলাশবাড়ী সদর ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন।
মরহুম সাখাওয়াতজ্জামান প্রধান বাবু জীবদ্দশায় অত্রালাকার অধিক জনপ্রিয় ব্যক্তিত্ব, একাধারে একজন প্রথমসারির শিক্ষানুরাগীও ছিলেন। আমার বুদ্ধি প্রতিবন্ধী সন্তানের বিরুদ্ধে দায়েরকৃত মামলার বাদী শ্যামলী আক্তার তার মরহুম পিতা আজিজার রহমান, একজন মুক্তিযোদ্ধা আর মুক্তিযোদ্ধা পরিচয়ে কু-প্রভাব খাটিয়ে একের পর এক নারী ঘটিত কু-রুচিপূর্ণ পরিকল্পিত ঘটনার জন্ম দিয়ে পলাশবাড়ী উপজেলা এলাকায় বহুল আলোচিত হিসেবে বেশ পরিচিতি পেয়েছেন এই শ্যামলী।
মামলাবাজ নারী শ্যামলী আক্তার তার চরিত্রকে পুঁজি করে স্থানীয়ভাবে পরিচিত  স্থানীয়ভাবে সম্মানিত অসংখ্য ব্যক্তিদের আত্মসম্মানকে পুঁজি করে একের পর এক অসংখ্য মামলা দায়ের করে শ্যামলী তার চারিত্রিক বৈশিষ্ট্য তুলে ধরেছেন। শুধু তাই নয় মামলাবাজ শ্যামলী আক্তার কতিপয় অসাধু রাজনৈতিক চক্রের যোগসাজসে এহেন কর্মকান্ড অব্যাহত রেখেছে। আমি বীর মুক্তিযোদ্ধা মরহুম সাখাওয়াতজ্জামান প্রধান বাবু ওরফে বাবু চেয়ারম্যানের স্ত্রী সায়েদা বেওয়া।
পূর্বের ধারাবাহিকতা শ্যামলী আক্তার তার স্বীয় স্বার্থ হাসিল করতে আমার বুদ্ধি প্রতিবন্ধী সন্তান পলাশ প্রধান ওরফে পলাশ পাগলা এর বিরুদ্ধে পরিকল্পিত মিথ্যা ঘটনার জন্ম দিয়ে পলাশবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করে।
যার মামলা নং- ১১, তারিখ- ২১/১২/২০১৯ইং। মূলতঃ আমার অপর সন্তান গোলাম সরোয়ার প্রধান বিপ্লব একজন রাজনৈতিক ব্যক্তিত্ব হিসেবে এলাকায় ইতোমধ্যেই ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছেন। এছাড়া সে পলাশবাড়ী পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী।
শ্যামলী তার অসৎ উদ্দেশ্য চরিতার্থ করতে বীর মুক্তিযোদ্ধার সন্তান পলাশের বিরুদ্ধে তার নাবালিকা ৫ম শ্রেণিতে পড়ুয়া  মেয়ে লিয়া আক্তারকে ঘটনার সাথে জড়িয়ে অহেতুক হয়রানীর উদ্দেশ্যে পলাশকে আসামী করে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন। আমি আমার মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কাউন্সিলের সকল সন্তানদের সাথে নিয়ে উল্লেখিত মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করছি।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages