নব নির্মিত পূর্ব কোকদন্ডী ‘ছাবের আহমেদ সড়ক’ শুভ উদ্বোধন: ইউপি চেয়ারম্যান শাহাদত আলম - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 7 December 2019

নব নির্মিত পূর্ব কোকদন্ডী ‘ছাবের আহমেদ সড়ক’ শুভ উদ্বোধন: ইউপি চেয়ারম্যান শাহাদত আলম


একুশে মিডিয়া, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:
চট্টগ্রামের বাঁশখালী উপজেলা কালীপুর ইউনিয়নের পূর্ব কোকদন্ডী ছাবের আহমদ সওদাগরের বাড়ীর চলাচলের রাস্তাটি নির্মাণের জন্য স্থানীয়দের দীর্ঘ ২৮ বছর ধরে দাবী ছিল। ১৯৯১ সাল হইতে এই এলাকায় ছাবের আহমদ সওদাগরের বাড়ীর পাশা-পাশি ২২টি পরিবারের বসবাস হয়ে আসছে। এতে প্রায় দুই শতাধীক লোকজনের চলাচলের একমাত্র ভরসা ছিল ধানী জমির অট। এই রাস্তাটি নির্মাণ অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল, কারণ প্রতি বষেরকালে ছাত্র-ছাত্রীদের যাতায়েতে খুবেই সমস্যা হতো।
অবশেষে চলিত মাসে কালীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম শাহাদত আলমের উদ্যোগে ছাবের আহমদের বাড়ীর চলাচলের জন্য একটি রাস্তা নির্মাণ হয়।
নব নির্মিত ‘পূর্ব কোকদন্ডী ছাবের আহমেদ সড়ক’ গত বৃহস্পতিবার বিকালে মোটর সাইকেল চালিয়ে শুভ উদ্বোধন কররেন, কালীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম শাহাদত আলম।
এসময় উপস্থিত ছিলেন, সাবেক ইউপি সদস্য শফিকুল আলম, পূর্ব কোকদন্ডী সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আ.ন.ম ফরহাদুল আলম, যুবলীগে নেতা মোরশেদ সহ স্থানীয় প্রায় শতাধীক লোকজন।
মরহুম ছাবের আহমদ সওদাগরের ৩য় পুত্র সাংবাদিক ছৈয়দুল আলম জানান, আমার মরহুম মাতা-পিতার দীর্ঘ ২৮ বছরের স্বপ্ন বাস্তবায়ন করলেন, বাঁশখালী উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি ও কালীপুর ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম. শাহদত আলম। ছাবের আহমদ সওদাগরের বাড়িসহ পার্শ্ববর্তী এলাকার লোকজন ও ছাত্র-ছাত্রীরাদের চলাচলের একমাত্র ভরসা ছিল ধানী জমির অট, এই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স্থানীয় লোকজনের সুবিধা অসুবিধা বিষয়ে তিনি সার্বক্ষণিক সচেতন। মরহুম ছাবের আহমদ সদাগরের বাড়ীর সড়ক বাস্তবায়ন হলো ইনশাআল্লাহ। 

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages