ভোলায় জমি সংক্রান্ত বিরোধে ব্যবসায়ী নকিব চৌধুরীকে পিটিয়ে গুরুতর আহতের অভিযোগ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 1 December 2019

ভোলায় জমি সংক্রান্ত বিরোধে ব্যবসায়ী নকিব চৌধুরীকে পিটিয়ে গুরুতর আহতের অভিযোগ


হাসনাইন আহমেদ হাওলাদার, বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি:>>>
ভোলার বোরহানউদ্দিন উপজেলার টবগী ইউনিয়ন (৬)নং ওয়ার্ডের মোঃ নকিব চৌধুরীকে মোঃ শাহিন চৌধুরী (৪৫) গং কর্তৃক পিটিয়ে মারাত্বক আহত করার অভিযোগ পাওয়া গেছে।
গত রবিবার (২৪ শে নভেম্বর) বিকেলে দালালপুর ৬নং ওয়ার্ডস্থ নকিব চৌধুরীর বাড়ির দরজায় এ ঘটনা ঘটে।
আহতের পারিবারিক সূত্রে জানা যায়, মোঃ নকিব চৌধুরীর সাথে তার একই বাড়ির মোঃ শাহিন চৌধুরীর সাথে জমি জমা ভোগ দখলীয় সংক্রান্ত বিষয়ে পারিবারিক বিরোধ চলেই আসছে। এ ব্যাপারে তাদের উভয় পক্ষের সালিশ মিমাংসা ও চলমান রয়েছিল। এরই জের ধরে, গত রবিবার বিকেলে আনুমানিক ৫: টায় নকিব চৌধুরী বাজার থেকে নিজ বাড়ি ফেরার উদ্দেশ্যে রওয়ানা করে বাড়ির দরজা পর্যন্ত পৌছালে প্রতিপক্ষ ১। মোঃ শাহিন চৌধুরী ৪৫, ২। মোঃ ইউসুফ খনকার (৫৫) ৩। মোঃ মনির (৫০), ৪। মোঃ মিজান (৪৩), ৫। চাম্পা বেগম(৪০) সর্ব পিতা- মৃত কুট্টি মেম্বার, ৬। রিনা বেগম (৪৫) স্বামীঃ মোঃ ইউসুফ, ৭। মোঃ ইব্রাহীম (৬০) ও ৮। মোসলেহ্ উদ্দিন(৫৫) উভয় পিতা- মৃত ইসলাম আলম, সর্ব সাং দালালপুর ০৬নং ওয়ার্ড, থানা বোরহানউদ্দিন জেলা ভোলা- তাহারা দা, ছেনি,লোহার রড,লাঠিসোঁটা নিয়ে স্ব-সজ্জিত হয়ে পূর্ব পরিকল্পনা অনুযায়ী তাকে (নকিব চৌধুরী)'কে এলোপাতাড়ি ভাবে পিটিয়ে তার শরীরের বিভিন্ন স্থান জখম করে এবং তাকে হত্যার উদ্দেশ্যে শাহিন চৌধুরী তার হাতে থাকা দা দিয়ে নকিব চৌধুরীর মাথায় কোপ দিয়ে গুরুতর আহত করেন।

এ খবর পেয়ে নকিব চৌধুরীর স্ত্রী মোসাঃ শিরিন বেগম (৩৫) স্বামীকে বাঁচানোর চেষ্টায় উদ্ধার করতে গেলে তাকেও এলোপাতাড়ি ভাবে মারধর করিয়া শরীরের বিভিন্ন স্থানে জখম করে। তার পরিহিত কাপড় চোপড় টানা হেচড়া করিয়া শ্লীলতাহানি ঘটায় এবং তার গলায় থাকা একটি স্বর্ণের চেইন যার মূল্য আনুমানিক ৪৫,০০০/- টাকা উপরে উল্লেখিত ০৩ নং বিবাদী মোঃ মনির নিয়ে যায় এবং নকিব চৌধুরীর পরিহিত শার্টের পকেটে থাকা ব্যবসায়ের নগদ ৫০,০০০/- টাকা ০৪ নং বিবাদী মোঃ মিজান নিয়ে যাওয়ার অভিযোগ করেন আহতের এ পরিবার।
পরে প্রতিবেশী লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে শিরিন বেগমকে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করিয়ে, নকিব চৌধুরীকে তাৎক্ষণিক বোরহানউদ্দিন হসপিটালে ভর্তি করান।
এ ব্যাপারে আহত নকিব চৌধুরীর স্ত্রী মোসাঃ শিরিন বেগম বাদী হয়ে মোঃ শাহিন চৌধুরীকে সহ মোট আটজনের নামে বোরহানউদ্দিন থানায় একটি অভিযোগ দায়ের করেন।
এ ব্যাপারে জানতে চাইলে বোরহানউদ্দিন থানার তদন্ত এস আই মোঃ জাফর ইকবাল জানান, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। আমাদের তদন্ত অব্যাহত আছে, তদন্ত মোতাবেক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages