নানা কর্মসূচিতে হালুয়াঘাটে মহান বিজয় দিবস পালিত - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 16 December 2019

নানা কর্মসূচিতে হালুয়াঘাটে মহান বিজয় দিবস পালিত


একুশে মিডিয়া, হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি:>>>
ময়মনসিংহের হালুয়াঘাটে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়। কর্মসূচির মধ্যে ১৫ ডিসেম্বর সকাল ১০টায় মুক্তিযুদ্ধ ভিত্তিক শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতাও ছিল। ১৬ ডিসেম্বর ভোরে তোপধ্বনির মাধ্যমে মহান বিজয় দিবসের শুভ সূচনা হয়।

বিজয় দিবসের কর্মসূচির মধ্যে ছিলো উপজেলার কোর্ট ভবন চত্বরে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ, বিভিন্ন দলের দলীয় কার্যালয় সহ সরকারি আধা সরকারি স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান ও বেসরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন, সম্মিলিত ভাবে কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শন, শিক্ষা প্রতিষ্ঠান ও মহিলাদের অংশগ্রহনে ক্রীড়া প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ, বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যগণদের সংবর্ধনা ও আলোচনা সভা, শহীদ মুক্তিযোদ্ধা- আত্মদানকারী-যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের জন্য মসজিদ মন্দিরে গির্জাসহ অন্যান্য উপাসনালয়ে মোনাজাত প্রার্থনা।
এ দিকে দিবসটি উপলক্ষে হালুয়াঘাট সরকারি আদর্শ উচ্চ বিদ্যালয় খেলার মাঠে কুচকাওয়াজ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রেজাউল করিম’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ-১ আসনের সংসদ সদস্য জুয়েল আরেং।
বিশেষ অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম, পৌর মেয়র খাইরুল আলম ভ‚ঞা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস প্রমূখ।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন হালুয়াঘাট উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ শহিদুল্লাহ ও সরকারি আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল ওয়াহাব।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages