গ্রাম আদালত সক্রিয়করণে চট্টগ্রাম জেলার ফটিকছড়ির ইউএনও সায়েদুল আরেফিন শ্রেষ্ঠ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 31 December 2019

গ্রাম আদালত সক্রিয়করণে চট্টগ্রাম জেলার ফটিকছড়ির ইউএনও সায়েদুল আরেফিন শ্রেষ্ঠ


মোঃ জিপন উদ্দিন, চট্টগ্রাম:>>>
বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (২য় পর্যায়) প্রকল্পের আওতায় চট্টগ্রাম জেলায় শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত হয়েছেন ফটিকছড়ি উপজেলা নির্বাহী অফিসার মোঃ সায়েদুল আরেফিন একই সময়ে ফটিকছড়ি উপজেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন লেলাং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সরোয়ার উদ্দীন চৌধুরী শাহীন। 
মঙ্গলবার (৩১ ডিসেম্বর) সকালে চট্টগ্রাম সার্কিট হাউজ সম্মেলন কক্ষে জেলা পর্যায়ে গ্রাম আদালত কার্যক্রমের অগ্রগতি পর্যালােচনা ও করণীয় বার্ষিক সমন্বয় সভা-১৯ এ চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াছ হোসেনের কাছ থেকে সম্মাননা স্মারক ও সনদ গ্রহণ করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ সায়েদুল আরেফিন ও লেলাং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সরোয়ার উদ্দীন চৌধুরী শাহীন। 
গ্রাম আদালতে সর্বোচ্চসংখ্যক মামলা গ্রহণ, গ্রাম আদালতের মাধ্যমে মামলা নিষ্পত্তি ও আদালতের সিদ্ধান্ত বাস্তবায়নের মাধ্যমে গ্রামীণ জনগণের বিচারিক সেবা নিশ্চিতকরণে তারা এই বিশেষ কৃতিত্ব অর্জন করেন।
চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার সায়েদুল আরেফিন ও ফটিকছড়ির শ্রেষ্ঠ চেয়ারম্যান সরোয়ার উদ্দীন চৌধুরী শাহীন নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানান উপজেলা চেয়ারম্যান এইচ এম আবু তৈয়ব, উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, ইউপি চেয়ারম্যানবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও পেশাজিবী সংগঠনের নেতৃবৃন্দ।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages