রংপুর নগরীর মুন্সিপাড়া এলাকার এক যুবককে কুপিয়ে হত্যা! আটক ৬ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 20 December 2019

রংপুর নগরীর মুন্সিপাড়া এলাকার এক যুবককে কুপিয়ে হত্যা! আটক ৬


রেখা মনি, রংপুর:>>>
রংপুর নগরীর মুন্সিপাড়া মহল্লায় মনারুল নামে এক যুবককে বাসা থেকে ডেকে নিয়ে গিয়ে কুপিয়ে হত্যা করেছে দুবৃর্ত্তরা। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশ ৬ জনকে আটক করেছে। কোতয়ালী থানার ওসি আব্দুর রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ জানায় বৃহসপতিবার রাতে মনারুল (২৫) নামে রাত সাড়ে এগারটার দিকে বাসা থেকে তার বন্ধু পরিচয়ে ডেকে নিয়ে যায়। এরপর তাকে মুন্সিপাড়ার দোলাপাড়া নামক স্থানে কুপিয়ে হত্যা করে লাশ ফেলে রেখে যায় দুবৃর্ত্তরা। এলাকাবাসি থানায় খবর দিলে পুলিশ ঘটনা স্থলে এসে মনারুলের লাশ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ডেড হাউজে নিয়ে য্য়া। এ ব্যাপারে নিহত মনারুলের বড় ভাই আনোয়ারুল ইসলাম জানান তার ভাই দর্জির কাজ করে। রাতে বন্ধুর পরিচয়ে তাকে বাসা থেকে নিয়ে গিয়ে কুপিয়ে হত্যা করে লাশ ফেলে রেখে গেছে দুবৃর্ত্তরা। খবর পেয়ে তারা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে তার ভাইয়ের ক্ষত বিক্ষত লাশ দেখতে পান। নিহত মনারুলের বাড়ি নগরীর মুন্সিপাড়া মহল্লায় তার বাবার নাম আশেক আলী।
কোতয়ালী থানার ওসি আব্দুর রশীদ জানান ঘটনার সাথে জড়িত সন্দেহে ৬ জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তিনি বলেন এ ঘটনায় মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages