কুমিল্লা চৌদ্দগ্রামে নতুন বছরে দিনে সড়ক দুর্ঘটনায় স্বামী ও স্ত্রী নিহত! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 1 January 2020

কুমিল্লা চৌদ্দগ্রামে নতুন বছরে দিনে সড়ক দুর্ঘটনায় স্বামী ও স্ত্রী নিহত!



এম এ হাসান, কুমিল্লা:>>>
কুমিল্লার চৌদ্দগ্রামে মাইক্রোবাস খাদে পড়ে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন এক প্রবাসীসহ দু’জন। আজ বুধবার  সকাল সাড়ে ৯টায় মাইক্রোবাসটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলার  সুজাতপুর ব্রিজের নিচে পড়লে হতাহতের এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- নোয়াখালী জেলার কবিরহাট উপজেলার নরসিনপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম (৩৩), তার স্ত্রী চার মাসের অন্তঃসত্ত্বা রুমি আক্তার (১৯)। আহতরা হলেন- কবিরহাটের বরফনগর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে সৌদি আরব ফেরত হুমায়ুন কবির (৩৩) ও মাইক্রোবাস চালক ঢাকা সাভারের রাজপুর বাড়িয়া গ্রামের গোলাম হোসেনের ছেলে মমিনুল ইসলাম। 
মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আবু বক্কর ছিদ্দিক জানান, ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৌদি আরব প্রবাসী ভাই হুমায়ুন কবিরকে রিজার্ভ মাইক্রোবাসে (ঢাকামেট্রো-খ-১২-৬৯৭৩) করে নিজ বাড়ি  নোয়াখালীর কবিরহাটের উদ্দেশ্যে ফিরছিলেন রুমি আক্তার ও তার স্বামী সাইফুল ইসলাম।
পথিমধ্যে মাইক্রোবাসটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রামের চিওড়া ইউনিয়নের সুজাতপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের নিচে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে রুমি আক্তার ও তার স্বামী সাইফুল ইসলাম নিহত হন।এছাড়া আহত হন মাইক্রোচালক মমিনুল ইসলাম ও প্রবাসী হুমায়ন কবির।
খবর পেয়ে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে যায়।
এছাড়া আহত মমিনুল ইসলাম ও হুমায়ুন কবিরকে উদ্ধার শেষে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। এরমধ্যে আশঙ্কাজনক অবস্থায় মাইক্রোচালক মমিনুল ইসলামকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages