কুমিল্লায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ধারাবাহিক তদার‌কি অ‌ভিযান - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 20 January 2020

কুমিল্লায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ধারাবাহিক তদার‌কি অ‌ভিযান



এম এ হাসান. কুমিল্লা:>>>
জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর, কুমিল্লা জেলা কার্যাল‌য়ের উ‌দ্যো‌গে(২০ই জানুয়ারি) সোমবার নগরীর স্থানীয়  মে‌ডি‌কেল ক‌লেজ এন্ড হস‌পিটাল এলাকায় তদার‌কিমূলক অ‌ভিযান প‌রিচালনা করা হ‌য়ে‌ছে।
জেলা কার্যাল‌য়ের সহকারী‌ প‌রিচা‌লক মো: আছাদুল ইসলা‌মের নেতৃ‌ত্বে প‌রিচা‌লিত এ অ‌ভিযা‌নে অস্বাস্থ্যকর প‌রি‌বে‌শে খাবার উৎপাদন ও অব‌হেলা দ্বারা সেবাপ্রহীতার স্বাস্থ্যহানী ঘটা‌নোর প্র‌চেষ্টার অ‌ভি‌যো‌গে মেসার্স বিস‌মিল্লাহ হো‌টেল এন্ড রেস্টু‌রেন্ট‌কে ৫,০০০ টাকা, একই অ‌ভি‌যো‌গে রাজস্থান শাহী বি‌রিয়ানী হাউজ এন্ড রেস্টু‌রেন্ট‌কে ৮,০০০ টাকা, মেসার্স এম. এন. হো‌টেল‌কে ৩,০০০ টাকা এবং সেবার মূল্য তা‌লিকা দৃশ্যমান স্থা‌নে না থাকায় মেসার্স আর কে হো‌টেল‌কে ৩,০০০ টাকা জ‌রিমানা করা হয়।
এ সময় আনুমা‌নিক ২০ কে‌জি পোড়া তেল এবং ৩০ কে‌জি বা‌সি খাবার স্প‌টে ধ্বংস করা হয়। সতর্ক করা হয় অন্তত ১০ ব্যবসায়ী‌কে। এছাড়াও আজ কু‌মিল্লার সি‌টি পা‌র্কের দোকানগু‌লো‌তে বে‌শি দা‌মে পণ্য বি‌ক্রি না কর‌তে নি‌র্দেশনা দেওয়া হয়।
আজ‌কের অ‌ভিযা‌নে মহামান্য হাই‌কো‌র্টের নি‌র্দেশনানুযায়ী শিশু‌দের খা‌দ্যের ম‌ধ্যে খেলনা ব্যবহার করা হ‌চ্ছে কিনা তদার‌কি করা হয় কিন্তু এমন খাদ্য পাওয়া যায়‌নি।
অভিযানে এসময় সদর উপ‌জেলা স্যা‌নিটা‌রি ইন্স‌পেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক এ‌কে আজাদ এবং জেলা পু‌লি‌শের এক‌টি টিম এ কা‌জে সা‌র্বিক সহ‌যো‌গিতা ক‌রেন। জনস্বা‌র্থে এ কার্যক্রম অব্যাহত থাক‌বে বলে জানান অভিযান পরিচালনা কর্মকর্তা। 



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages