ঝিনাইদহে ৩৮২ বোতল ফেন্সিডিল ও গাজাসহ প্রাইভেট আটক - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 27 January 2020

ঝিনাইদহে ৩৮২ বোতল ফেন্সিডিল ও গাজাসহ প্রাইভেট আটক


রবিউল ইসলাম, ঝিনাইদহ:>>>
ঝিনাইদহ সদরের নলডাঙ্গা ইউনিয়নে বিশেষ অভিযানে ৩৮২ বোতল ফেন্সিডিল ও ৩০০ গ্রাম গাজাসহ প্রাইভেট জব্দ করেছে নলডাঙ্গা পুলিশ ফাঁড়ি ।
নলডাঙ্গা পুলিশ ফাঁড়ির আইসি আব্দুর আলীম ও নায়েক মফিজুল ইসলামের নেতৃত্বে রবিবার দিবাগত রাত ৮.৩০ টার সময় ক্যাম্পের চৌকস দল নিয়মিত টহল করা কালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে নলডাঙ্গা বাজার সংলগ্ন রংমহল ব্রিজের কাছে অবস্থান করে।
কালীগঞ্জ থেকে আসা ঢাকা মেট্রো-গ ১১-২৭৫২ প্রাইভেটটি পুলিশ গতিরোধ করলে ড্রাইভার গতি বাড়াতে থাকে। পথিমধ্যে নলডাঙ্গা,ভিটশ্বর ও আড়মুখী গ্রামের মানুষ রাস্তার উপর বাশ ফেলে গতিরোধ করার চেষ্ঠা করলে ব্যর্থ হয় পরবর্তীতে ঘোড়শাল ইউনিয়নের বানিয়াবহু মোড়ের কাছে রোকন মোল্যার বাড়ির কাছে গাড়ি রেখে জনতার তাড়া খেয়ে মাদক ব্যবসায়ীরা পালাতে বাধ্য হয়। 
মাদক ব্যবসায়ীদের ব্যবহৃত প্রাইভেটটি সেমকো কোং এর কালীগঞ্জের পরিবেশক রাইহান হোসেনকে চাপা দিয়ে গ্রামের মধ্যে ঢুকে পড়ে। আহত রাইহানের হাত ও পা ভেঙ্গে গেছে এছাড়া রাস্তায় থাকা ৮/১০ মানুষকে আহত করেছে।
 গ্রেফতারকৃত গাড়ি থেকে প্রায় ৩০০ গ্রাম গাজা ও ৩৮২ বোতল ফেন্সিডিল জব্দ করেছে স্থানীয় পুলিশ। স্থানীয় নলডাঙ্গা ও নারিকেল বাড়িয়া ক্যাম্পের কাছে এলাকাবাসী জব্দকৃত আলামত ও গাড়ি রাতে হস্তান্তর করেন।






একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages