ছাতকে গাছের ডাল কারতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 12 January 2020

ছাতকে গাছের ডাল কারতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু


একুশে মিডিয়া, সুনামগঞ্জ প্রতিনিধি:>>>
ছাতকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কুঠি মিয়া (২৪) নামের এক শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে দক্ষিন সুনামগঞ্জ উপজেলার বীরগাঁও ইউনিয়নের অাসকুড়ি গ্রামের মৃত অাছমত অালীর পুত্র। ঘটনাটি রোববার বেলা অাড়াইটায় উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের ধারণবাজারে ঘটেছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে ।
স্থানীয় সু‌ত্রে জানা যায়, কুঠি মিয়া দীর্ঘদিন ধরে তার পরিবারের সদস্যদের নিয়ে ছাতক উপ‌জেলার ধারণ গ্রামের বশর মিয়ার কলোনিতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে অাসছিল। এখানে বসবাস করে স্থানীয় ধারন বাজা‌রে মজনু মিয়ার অটো রাইছমেইলে শ্রমিকের কাজ করত সে। ঘটনার সময় রাইছমেইল এলাকায় এক‌টি গা‌ছের ডাল কাটতে গি‌য়ে অসাবধানতা বশত সে বিদ্যুতের তারের সাথে স্পৃষ্ট হয়ে নীচে পড়ে যায়।
দ্রুত উদ্ধার করে তাকে স্থানীয় কৈতক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য  সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন। অটো রাইছমেইলের মালিক স্থানীয় কাকুরা গ্রামের মজনু মিয়া বলেন, কুঠি মিয়া ঘটনার দিন তার মেইলে কাজে ছিলেন না।   এ ব্যাপারে, গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আখলাকুর রহমান ও থানার ওসি মোস্তাফা কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages