সেবা নিতে গিয়ে কেউ থানায় হয়রানির শিকার হলে ওসির বিরুদ্ধে ব্যবস্থা: রংপুর পুলিশ সুপার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 19 January 2020

সেবা নিতে গিয়ে কেউ থানায় হয়রানির শিকার হলে ওসির বিরুদ্ধে ব্যবস্থা: রংপুর পুলিশ সুপার


রেখা  মনি, রংপুর:>>>
১৮ জানুয়ারি ২০২০ খ্রিঃ রংপুরের কোতোয়ালী  থানায় মাসিক অপরাধ ও অাইন শৃংখলা পর্যালোচনা সভা শনিবার বিকাল ১৭.০০ ঘটিকায় অফিসার ইনচার্জ এর কক্ষে অনুষ্ঠিত হয়। কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ, জনাব এবিএম সাজেদুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন.....
জনাব বিপ্লব কুমার সরকার, বিপিএম-বার, পিপিএম পুলিশ সুপার, রংপুর। 
অপরাধ সভায় কোতোয়ালী থানার পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বলেন, মাদক জঙ্গিবাদবিরোধী অভিযান আরও জোরদার করার জন্য ও থানার ওসিদের বিশেষ নির্দেশনাসহ গণমুখী পুলিশিং নিশ্চিত করা ও সাধারণ জনগণ যাতে থানায় গিয়ে প্রত্যাশিত সেবা পায় তা নিশ্চিত করতে পুলিশ কর্মকর্তাদের সর্বোচ্চ সহযোগিতার মানসিকতা নিয়ে কাজ করারও আহ্বান জানান।
অপরাধ সভায় সকল অফিসার ফোর্সদের নিয়ে অপরাধ দমন, ওয়ারেন্ট তামিল, মাদকচক্র ও আইন শৃঙ্খলা বিষয়ে দিক নির্দেশনা দেওয়া হয়।সভায় কোতোয়ালী থানার সকল এসআই ও এএসআই সহ পুলিশ সদস্য/সদস্যারা উপস্থিত ছিলেন।
কোতোয়ালী থানায় আয়োজনে অপরাধ সভায় আরো উপস্থিত ছিলেন..... জনাব, আবু মারুফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার, (প্রশাসন ও অপরাধ) পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত, রংপুর, জনাব, ফজলে এলাহী, অতিরিক্ত পুলিশ সুপার, পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত(ডিএসবি) রংপুর,এবং জনাব আবু তৈয়ব মোঃ অারিফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার, এ-সার্কেল রংপুর।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages