মাইজভান্ডার দরবার শরীফে ৭০০ রোগীকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 18 January 2020

মাইজভান্ডার দরবার শরীফে ৭০০ রোগীকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান


মোহাম্মদ জিপন উদ্দিন, চট্টগ্রাম:>>>
গাউছুল আজম মাইজভাণ্ডারী হযরত মাওলানা শাহছুফী সৈয়দ আহমদ উল্লাহ মাইজভাণ্ডারী (ক.) এর ওরশ উপলক্ষে মাইজভাণ্ডার দরবার শরীফে ৭০০ রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ প্রদান করা হয়েছে।
শুক্রবার (১৭ জানুয়ারি) দিনব্যাপী গাউছিয়া আহমদিয়া মঞ্জিলের শাহ এমদাদিয়া ভবনে এ চিকিৎসা সেবা প্রদান করা হয়। রোগীদের বিনামূল্যে
চিকিৎসা সেবার পাশাপাশি ওষুধ ও সেইসাথে ৩০০ চক্ষু রোগীকে চশমা প্রদান করা হয়।
মাইজভাণ্ডার দরবার শরীফের প্রতিষ্ঠাতা গাউছুল আজম মাইজভাণ্ডারী শাহ ছূফী সৈয়দ আহমদ উল্লাহ (ক.) এর ১১৪ তম বার্ষিক ওরশ উপলক্ষে ১০ দিন ব্যাপী কর্মসূচীর ৩য় দিন মাইজভাণ্ডারী শাহ এমদাদীয়া দিনে ব্লাড ডোনার্স গ্রুপের উদ্যোগে ও গাউছিয়া আহমদিয়া মঞ্জিলের সাজ্জাদানশীন শাহ ছুফী সৈয়দ এমদাদুল হক মাইজভাণ্ডারী (ম.)’র পৃষ্ঠপোষকতায় বিনামূল্যে চিকিৎসা সেবা ক্যাম্প আয়োজন করা হয়।
দিনব্যাপী এ চিকিৎসা সেবা ক্যাম্প অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গাউছিয়া আহমদিয়া মঞ্জিলের নায়েব সাজ্জাদানশীন ও মাইজভাণ্ডারী ফাউন্ডেশনের চেয়ারম্যান সৈয়দ আহমদ হোসাইন মুহাম্মদ ইরফানুল হক মাইজভাণ্ডারী (ম.)। তিনি চিকিৎসা সেবা ক্যাম্প পরিদর্শন করেন ও রোগীদের খোঁজখবর নেন। এ সময় চিকিৎসা সেবা ক্যাম্প পরিদর্শন করেন ঢাকা বিশ্ববিদ্যালয় ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মো. আতাউর রহমান মিয়াজী।
চিকিৎসা সেবা প্রদান করেন ডা. জি এম গোলাম রসূল আতিক, ডা. মু. সৈয়দুল আলম কোরাইশী, ডা. জিএম জামাল, ডা. মো. পারভেজ রানা, ডা. জিনাত আরা ঝুমপা, ডা. সৈয়দা নাজমুন নাহার, ডা. তৌহিদুল আলম, ডা. আরাফাত সুলতানা নিপা, ডা. মুহাম্মদ ইয়াছিন। এছাড়া চক্ষু চিকিৎসা সেবা প্রদান করে আল-নূর কমিউনিটি চক্ষু হাসপাতাল।
এছাড়া শুক্রবার (১৭ জানুয়ারি) বিকেলে মাইজভাণ্ডারী ফাউন্ডেশনের উদ্যোগে গত ছয় বছর যাবৎ বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের নিয়ে ক্যারিয়ার গাইড স্টাডি সেশন আয়োজন ও করা হয়।
গাউছিয়া আহমদিয়া মঞ্জিলের নায়েব সাজ্জাদানশীন ও মাইজভাণ্ডারী ফাউন্ডেশনের চেয়ারম্যান সৈয়দ আহমদ হোসাইন মুহাম্মদ ইরফানুল হক মাইজভাণ্ডারী (ম.)’র সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মো. আতাউর রহমান মিয়াজী। অতিথি ছিলেন শিক্ষাবিদ রতন বড়ুয়া, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক মুহাম্মদ ইকবাল সরোয়ার, শিক্ষাবিদ শামসুদ্দীন শিশির।
গাউছিয়া আহমদিয়া মঞ্জিলের সাজ্জাদানশীন শাহ ছুফী সৈয়দ এমদাদুল হক মাইজভাণ্ডারী (ম.)’র আয়োজন ও ব্যবস্থাপনায় আগামি ২৪ জানুয়ারি (১০ মাঘ) মাইজভাণ্ডার দরবার শরীফের প্রতিষ্ঠাতা গাউছুল আজম মাইজভাণ্ডারী শাহ ছুফী সৈয়দ আহমদ উল্লাহ (ক.) এর ১১৪ তম বার্ষিক ওরশ অনুষ্ঠিত হবে।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages