বাঁশখালী‌তে গীতা প‌রিষ‌দের আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 13 January 2020

বাঁশখালী‌তে গীতা প‌রিষ‌দের আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন


বিশেষ প্রতিবেদক-সৈকত আচার্য্য, বাঁশখালী (চট্টগ্রাম):>>>
চট্টগ্রা‌মের বাঁশখালী‌তে গীতা প‌রিষ‌দের বা‌র্ষিক আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও গীতা শিক্ষক স্বর্গীয় জ্যোৎস্নাময় বিশ্বা‌সের ৩য় মৃত্যু বা‌র্ষিকীর আলোচনা সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।
গত শুক্রবার উপ‌জেলার শে‌খেরখীল সার্ব্বজনীন কালী বাড়ী প্রাঙ্গ‌নে অনু‌ষ্ঠিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠা‌নে সভাপ‌তিত্ব ক‌রেন অধ্যাপক বাবুল কা‌ন্তি দেব বাবলা।
এ‌তে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন বাংলা‌দেশ জাতীয় গীতা প‌রিষ‌দের কেন্দ্রীয় সভাপ‌তি আর কে দাশ রুপু। অনুষ্ঠা‌নে আ‌শির্বাদক হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন শ্রীমৎ রামানন্দ পুরী মহারাজ, মঙ্গল প্রদীপ প্রজ্জলন ক‌রেন শ্রীমৎ শ্রদ্ধানন্দ ব্রহ্মচারী।

বি‌শেষ অ‌তি‌থি হি‌সে‌বে উপস্থিত ছি‌লেন ও বক্তব্য রা‌খেন, মাস্টার র‌মেন্দ্র রায় চৌধুরী, অধরলাল চক্রবর্তী, অজয় চক্রবর্তী (প্রবীর), সুজন দেবনাথ, মুনমুন দত্ত মুন্না, রাজীব গুহ, বাবলু কুমার দেব, প্র‌কৌশলী রতন আচার্য্য, মাস্টার বাবলা কা‌ন্তি দেব, ওয়া‌শিংটন বিশ্বাস, অতনু ভট্টাচার্য্য, অধ্যাপক জু‌য়েল দাশ, নিক্সন বিশ্বাস, মাস্টার সমর রায় নাথ, মাস্টার রা‌জেশ কা‌ন্তি দাশ ও ডাঃ অনুকুল সুশীল। আ‌লোচনা সভা শে‌ষে বা‌র্ষিক গীতা পরীক্ষায় বৃ‌ত্তিপ্রাপ্ত ৩৫ জন শিক্ষার্থী‌দের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
অনুষ্ঠা‌নের ২য় প‌র্বে সুজন দেবনা‌থের সভাপ‌তি‌ত্বে উপ‌জেলা স‌ম্মেলন অনু‌ষ্ঠিত হয়। এ‌তে অধ্যাপক তুষার কা‌ন্তি ভারতীকে সভাপ‌তি, ডাঃ অনুকুল সুশীল‌কে সাধারণ সম্পাদক, নিউটন দাশকে সাংগঠ‌নিক সম্পাদক ও রন‌জিত সুশীল‌ (রণ) কে অর্থ সম্পাদক ক‌রে ৩২ সদস্য বি‌শিষ্ট নতুন ক‌মি‌টি ঘোষণা করা হয়।







একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages