দোয়ারাবাজারে পৃথক মামলায় পলাতক ৩ আসামি গ্রেফতার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 15 January 2020

দোয়ারাবাজারে পৃথক মামলায় পলাতক ৩ আসামি গ্রেফতার


এনামুল কবির মুন্না, সুনামগঞ্জ:>>>>
সুনামগঞ্জের দোয়ারাবাজারে পৃথক মামলায় সাজাপ্রাপ্ত পলাতক ৩ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। দোয়ারাবাজার থানার দিক নির্দেশনায় বিশেষ অভিযান চালিয়ে মঙ্গলবার (১৪ জানুয়ারি) উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
দোয়ারাবাজার থানার এ এস আই ছায়েদুর রহমান ও সুমন মিয়ার নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ উপজেলার পান্ডারগাঁও ইউনিয়নের চেঙ্গাইয়া গ্রামের আজমান আলীর পুত্র রুবেল মিয়াকে আটক করা হয়। সে মুসলিম পারিবারিক আইন অধ্যাদেশ ১৯৬১ এর ৬(৬৫) ধারায় সি আর- ৭৭/২০১৭ (দোয়ারা) মামলায় ৩ মাসের বিনাশ্রম কারাদন্ডপ্রাপ্ত পলাতক আসামি। তার নামীয় সাজা পরোয়ানাটি দোয়ারাবাজার থানায় মুলতবি ছিল।
অপরদিকে দোয়ারাবাজার থানার এস আই মঞ্জুরুল হকের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ উপজেলার লক্ষীপুর ইউনিয়নের নোয়াপাড়া (রাবারড্যাম) গ্রামে অভিযান চালিয়ে ওই গ্রামের ইব্রাহিম আলমাছের পুত্র আবুল হাসনাত সোহেল প্রকাশিত হানিফাকে আটক করা হয়। সে ঢাকার রমনা থানার মামলা নং- ২৮(৩)১৩, জি আর-১৫৪/১৩ মামলার পরোয়ানাভূক্ত পলাতক আসামি।
এ ছাড়া এ এস আই বজলুল করিমের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ উপজেলার চানপুর গ্রামের ফাইজ উদ্দিনের পুত্র আবুল হোসেনকে গ্রেফতার করা হয়। সে নারী ও শিশু নির্যাতন মামলার (নং- ৩২২/২০১৭) পলাতক আসামি।
জানতে চাইলে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ আবুল হাশেম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ স্কটের মাধ্যমে আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages