কুমিল্লায় ব্রিজের নিচ থেকে ভেসে আসা অজ্ঞাত লাশের পরিচয় মিলছে - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 1 January 2020

কুমিল্লায় ব্রিজের নিচ থেকে ভেসে আসা অজ্ঞাত লাশের পরিচয় মিলছে


এম এ হাসান, কুমিল্লা:>>>
অবশেষে পরিচয় সনাক্ত হলো কুমিল্লা গোমতী নদীর পালপাড়া ব্রিজের নিচ থেকে পাওয়া অজ্ঞাত লাশের।নিহত মরদেহটি জেলার বিষ্ণপুর (মুন্সেফ কোয়ার্টার) এলাকার ডাঃ লিয়াকত আলী ছেলে সাবাত হোসেন (২৮)।নিহত সাবাত নগরীর মিডল্যান্ড হসপিটালের শেয়ার হোল্ডার এবং একটি বেসরকারি কলেজের শিক্ষার্থী বলে জানা গেছে ।
কোতোয়ালি থানাধীন ছাত্রখিল ফাঁড়ি পুলিশ ইনচার্জ এসআই শাহিন কাদির সত্যতা নিশ্চিত করেন।উল্লেখ্য ১ জানুয়ারি (বুধবার)সকাল আনুমানিক ৮টায় স্থানীয়রা ব্রিজের নিচে লাশটি নদীতে ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন কুমিল্লা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন ও কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল হক সহ অন্যান্য।
লাশের পরিচয় সনাক্তে তাৎক্ষণিকভাবে খবর দেয়া হয় পিবিআই ও সিইডির বিশেষ টিমকে। নিহতের হাত কালো স্কসটেপ দিয়ে পেঁচানো ছিলো। গতকাল রাতে বা যে কোন সময় হত্যার পর তাকে নদীতে ফেলে দেয়া হয়েছে বলে ধারণা করা করছে পুলিশ ও স্থানীয়রা ।
এ বিষয়ে নিহতের পরিবারের সদস্যদের বক্তব্য নেয়া সম্ভব হয় নি। কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল হক জানন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার বিষয়ে জানতে তদন্ত চলছে তদন্তের পর আসল ঘটনা জানা যাবে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages