কুমিল্লায় আনন্দ র‍্যালী, রক্তদান কর্মসূচির মধ্যে দিয়ে ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 1 January 2020

কুমিল্লায় আনন্দ র‍্যালী, রক্তদান কর্মসূচির মধ্যে দিয়ে ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন


এম এ হাসান, কুমিল্লা:>>>
কুমিল্লায় ব্যপক নেতৃবৃন্দের উপস্থিতি তে মিছিল র‍্যালী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির মধ্যে দিয়ে ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন।
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কুমিল্লায় মিছিল ও আনন্দর‍্যালী করেছে ছাত্রদল ও বি এন পি’র বিভিন্ন অঙ্গসংগঠনগুলো।
র‍্যালীতে তারা বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে শ্লোগান দেন।কুমিল্লার কান্দিরপাড়স্থ বিএনপির দলীয় কার্যালয়ের সামনে বুধবার বেলা  ১১টায় কেন্দ্রীয় বিএনপির সদস্য সৈয়দ জাহাঙ্গীর আলম, শহর বিএনপির সাধারণ সম্পাদক ভিপি জসীম, কুমিল্লা মহানগর যুবদলের সাধারণ সম্পাদক ইউসুফ মোল্লা টিপু, যুগ্ম সম্পাদক মঞ্জুরুল আলম রুবেল, মহানগর সেচ্ছাসেবক দলের সিনিয়র সহসভাপতি পারভেজ, যুবদল নেতা রুম্মান হাসান, জেলা সেচ্ছাসেবক দলের যুগ্ন সম্পাদক ও ভিক্টোরিয়া কলেজ ছাত্রদলের সাবেক আহবায়ক এনামুল হক সবুজ সহ সিনিয়র নেতৃবৃন্দ বেলুন ও পায়রা উড়িয়ে শুভ সূচনা করেন।
পরে মহানগর ও দক্ষিণ জেলা ছাত্রদলের উদ্যোগে আনন্দ র‍্যালী অনুষ্ঠিত হয়। আনন্দ র‍্যালীর নেতৃত্ব দেন কুমিল্লা মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন শিবলু, সিনিয়র সহসভাপতি আসিফ ইকবাল ফারিয়াল, ও জেলা ছাত্রদলের সহসভাপতি ওমর ফারুক সার্কিট, সাংগঠনিক সম্পাদক সাইফ উদ্দিন।
প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে কুমিল্লা মহানগরের বিভিন্ন ওয়ার্ড, আদর্শ সদর থানা, কোতোয়ালি থানা ও কুমিল্লা ভিক্টোরিয়া বিশ্ববিদ্যালয় ছাত্রদলের পক্ষে আলাদা-আলাদা মিছিলে নেতা-কর্মীরা অংশ নেয়।এসময় পুলিশ বি এন পি ও ছাত্রদলের নেতাকর্মীদের ধাওয়া করলে তারা ছত্রভঙ্গ হয়ে পড়ে। এবং উত্তেজনা ছড়িয়ে পড়ে।
এক পর্যায়ে দলীয় কার্যালয় ত্যাগ করে নেতাকর্মীরা চলে যায়।পরে, ছাত্রদলের উদ্যোগে দলীয় কার্যালয়ে স্বেচ্ছায় রক্তদানের কর্মসূচী পালন করা হয়।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages