বেলকুচিতে ভাইয়ের আঘাতে ভাই আহত - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 14 January 2020

বেলকুচিতে ভাইয়ের আঘাতে ভাই আহত


সবুজ সরকার, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:>>>
সিরাজগঞ্জের বেলকুচিতে পারিবারিক কলহের জের ধরে চাচাতো ভাইয়ের আঘাতে ১জন গুরুতরভাবে আহত হয়েছে। মঙ্গলবার দুপুরে বেলকুচি পৌর এলাকাস্থ কামারপাড়া ঈদগাঁহ মাঠ সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটেছে।
আহত হলেন, মৃত ময়েনুদ্দি শেখ ইয়াকুব আলী (৫৫)। সে বর্তমানে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।
আহত ইয়াকুব আলীর ছেলে মুনসুর জানান, আমার ছোট ইয়াছিন ঠিকমত কাজ কর্ম করে না তাই আমি তাকে শাসন করেছি। এক পর্যায়ে আমাদের দুই ভাইয়ের মধ্যে ঝগড়া সৃষ্টি হয়। তখন আমাদের বাড়ির পাশ থেকে বাবার চাচাতো ভাই নায়েব আলী ও তার ভাই সুজাব আলী এবং   ভাতিজা বাবু শেখ হাতে পাওয়ালুমের মারকাঠ নিয়ে আমাদের মারতে আসে। এই দেখে আমার  মা সাজেদা খাতুন এগিয়ে আসলে আমার মাকে তারা মারধর করে। পরবর্তীতে আমার বাবা এগিয়ে আসলে ওরা ৩ জন মিলে আমার বাবা ইয়াকুব আলীকে মেরে ফেলের উদ্দেশ্যে মারধর করে এবং গলায় চাঁপ দিয়ে শ্বাস রোধ করে রাখে। পরে স্থানীয়রা এসে আমাদেরকে উদ্ধার করে। আমি এর উপযুক্ত বিচার চাই।
এদিকে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ সাখাওয়াত হোসেন জানান, রোগির অবস্থা এখন  ভালো। তবে গলায় আঘাত লেগেছে। তাই দুই তিনদিন চিকিৎসাধীন থাকতে হবে। আশা করছি বিশ্রাম নিলে খুব দ্রুত সুস্থ হয়ে উঠবে।
এ বিষয়ে স্থানীয় পৌর ওয়ার্ড কাউন্সিলর ইসমাইল হোসেন জানান, বিষয়টি আমি শুনেছি। তবে আমি ঘটনার সময় উপস্থিত ছিলাম না। আমি  স্থানীয় ভাবে সমস্যাটার সমাধান করার চেষ্টা করছি।
বেলকুচি থানা অফিসার ইনচার্জ (তদন্ত) নূরে আলম জানান, এবিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুক ব্যবস্থা নেওয়া হবে।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages